Friday , 19 April 2024
শিরোনাম

পাবনার আমিনপুরে হেরোইন সহ মাদক সম্রাজ্ঞী আটক

পাবনা প্রতিনিধিঃ
আমিনপুর থানা কে মাদক মুক্ত করতে অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছে ওসি রওশন আলী’ র নেতৃত্বাধীন আমিনপুর থানা পুলিশ। যার ধারাবাহিকতায় আমিনপুর থানার এসআই মফিজুল ইসলাম সঙ্গীয় এ এস আই নাসিরুল ,এ এস আই আকবুল এবং নারী কনস্টেবল মিতু সহ এক দল পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে আমিনপুর থানাধীন বাধেরহাট রেল স্টেশন এলাকায় অভিযান চালিয়ে একজন মাদক সম্রাজ্ঞী কে আটক করেছে।

আটককৃতঃ- রাবেয়া খাতুন (৫৫), স্বামী- মোঞ্জেল হোসেন , সাং- নান্দিয়ারা (দক্ষিণপাড়া রেলগেট), থানা- আমিনপুর, জেলা- পাবনা। এ সময় তার কাছ ০৬ গ্রাম হেরোইন এবং হেরোইন বিক্রয়লব্ধ ৪০,৪০০(চল্লিশ হাজার চারশত) টাকা উদ্ধার করা হয়।

পরবর্তীতে সংশ্লিষ্ট আইনের ধারায় মামলা দায়ের পুর্বক বিজ্ঞ আদালতে প্রেরণ করে আমিনপুর থানা পুলিশ। উল্লেখ্য উক্ত রাবেয়া’র বিরুদ্ধে পূর্বেও তিনটি মাদক মামলা আছে।

এ বিষয়ে আমিনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি রওশন আলী বলেন, মাদকের বিরুদ্ধে আমাদের অভিযান অব্যাহত থাকবে। সেই সাথে তিনি মাদক নির্মুলে সকলের সহযোগিতা কামনা করেন।
তিনি বলেন দেশকে মাদক থেকে দূরে রাখতে পুলিশের পাশাপাশি সাধারণ মানুষের দায়িত্ব নিতে হবে। যাতে করে সাধারণ জনগন তথ্য দিয়ে পুলিশকে সহায়তা করে।

Check Also

ইসরাইলের হামলায় ইরানে বিমান চলাচল বন্ধ, ইরাকে ব্যাপক বিস্ফোরণ

ইরানে ক্ষেপণাস্ত্র হামলা চালিয়েছে ইসরাইল। দেশটির ইসফাহান শহরে বিস্ফোরণের শব্দও শোনা গেছে। এর পরই ইরানের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x