Friday , 29 March 2024
শিরোনাম

পাবনার কাশিনাথপুরে অভিযানে ৫৮ হাজার ২০০ লিটার ভোজ্যতেল জব্দ সাড়ে তিন লাখ টাকা জরিমানা

আব্দুল জব্বার পাবনা প্রতিনিধিঃ আজ ১১ই মে বুধবার দুপুর ২:৩০ এর দিকে পাবনা জেলার আমিনপুর থানাধীন কাশিনাথপুরে অবৈধ ভাবে সয়াবিন তেল মজুদের বিরুদ্ধে জনস্বার্থে পাবনা জেলা গোয়েন্দা পুলিশ ও আমিনপুর থানা পুলিশের অভিযান পরিচালিত হয়। বিপ্লব স্টোর, মীর স্টোরসহ বিভিন্ন প্রতিষ্ঠান অভিযান চালিয়ে বিপুল পরিমাণ ভোজ্য তেল জব্দ করা হয় এবং অসৎ উদ্দেশ্যে ভোজ্য তেল গুদামজাত করায় প্রতিষ্ঠানগুলোকে জরিমানা করা হয়।

প্রথমে ডিবি পুলিশ এবং আমিনপুর থানা পুলিশ এ অভিযান পরিচালনা করলেও পরবর্তীতে বেড়া উপজেলা নির্বাহি অফিসার সবুর আলী এবং সাঁথিয়া উপজেলা সহকারী কমিশনার ভূমি ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।

অভিযানে কাশিনাথপুরের ব্যবসায়ী ব্যাংক সুনিল বলে পরিচিত সুনীল কুমার সাহাকে ২ লক্ষ টাকা আর এবং সুনিল সুনীল কুমার নামে আরো এক ব্যবসায়ীকে ১ লক্ষ ৫০ হজার টাকা জরিমানা করা হয়। অনাদায়ে ৩ মাসের জেল, তেল ন্যায্যমূল্য বিক্রি করতে নির্দেশনা দেওয়া হয়।
আটককৃত সয়াবিন তেল ২ দিনের মধ্যে দোকানে সরকার নির্ধারিত মূল্যে সরবরাহ করার জন্য নির্দেশ প্রদান করা হয়।
এ ব্যাপারে আমিনপুর থানা ইনচার্জ জনাব রওশন আলী জানান, গোপন সংবাদের ভিত্তিতে আমরা আজ কাশিনাথপুর এই দুই গোডাউনে অভিযান পরিচালনা করি এবং উল্লেখিত পরিমান সয়াবিন তেল জব্দ করি। জনস্বার্থে আমাদের এ অফিযান অব্যহত থাকবে।

Check Also

যত জঙ্গি ধরেছি, তাদের কেউ মাদ্রাসার ছাত্র নন: স্বরাষ্ট্রমন্ত্রী

জঙ্গিবিরোধী অভিযানে যত জঙ্গি ধরেছি, তার মধ্যে কেউই মাদ্রাসার ছাত্র নন বলে মন্তব্য করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x