Friday , 19 April 2024
শিরোনাম

পাবনা জেনারেল হাসপাতালের সহকারি পরিচালককে অবাঞ্ছিত ঘোষণা ।

আব্দুল জব্বার , পাবনা প্রতিনিধি :অনিয়ম, অব্যবস্থাপন এবং এক চিকিৎসক শারীরিক ভাবে লাঞ্চিত হবার ঘটনায় ব্যবস্থা গ্রহন না করার অভিযোগে পাবনা জেনারেল হাসপাতালের সহকারি পরিচালককে অবাঞ্ছিত ঘোষণা করেছেন চিকিৎসক-কর্মচারীরা। গতকাল রোববার সকাল আটটার দিকে হাসপাতালে চিকিৎসক কর্মকর্তারা একত্রিত হয়ে বিক্ষোভ করতে থাকে।

সাড়ে আটটার দিকে হাসপাতালের সহকারী পরিচালক ওমর ফারুক মীর তার চেম্বারে ঢুকতে গেলে চিকিৎসক কর্মকর্তারা বাঁধাদেয়। এসময় বিক্ষোভকারীদের সাথে সহকারী পরিচালকের ধাক্কাধাক্কি হয়। এক পর্যায় বিক্ষোভকারীরা সহকারী পরিচালক কে হাসপাতালে অবাঞ্ছিত ঘোষণা করেন। বিক্ষোভকারীদের অভিযোগ এই সহকারী পরিচালক হাসপাতালে যোগদানের পর থেকে অনিয়ম, অব্যবস্থাপনার মধ্যদিয়ে হাসপাতালের প্রশাসনিক কাজ চালাচ্ছেন।

সম্প্রতি পাবনা সদর উপজেলার টেবুনিয়া বাজার এলাকায় কতিপয় সন্ত্রাসী পাবনা জেনারেল হাসপাতালের নাক.কাল গলা বিশেজ্ঞ ডাঃ কামরুজ্জামান নয়নকে শারীরিক ভাবে লাঞ্ছিত করে। বিষয়টি হাসপাতালের পরিচালককে জানানো হলেন তিনি কোন ব্যবস্থা গ্রহন করেনি।

Check Also

ইরানের ওপর যুক্তরাষ্ট্র-যুক্তরাজ্যের নতুন নিষেধাজ্ঞা

ইসরাইলে হামলার প্রতিক্রিয়ায় ইরানের ড্রোন কর্মসূচির ওপর নিষেধাজ্ঞা দিয়েছে যুক্তরাষ্ট্র ও যুক্তরাজ্য। বৃহস্পতিবার একযোগে এ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x