Wednesday , 24 April 2024
শিরোনাম

“প্রজন্ম থেকে প্রজন্মে চিরঞ্জীব, বাঙালি জাতির পিতা শেখ মুজিব” কর্মসূচির প্রস্তুতি সভা অনুষ্ঠিত

নাহিদুজ্জামান শয়ন:

আজ কুষ্টিয়া ডিসি কোর্ট চত্বরে পুকুর সংলগ্ন বৈঠক স্থানে কুষ্টিয়া ফিল্ম সোসাইটি এবং কুষ্টিয়া যুব উন্নয়ন পরিষদের প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়।
আগামী ১৪ই আগষ্ট জেলা শিল্পকলা একাডেমিতে জাতীয় শোক দিবস উপলক্ষে গৃহীত কর্মসূচিতে একটি আলোচনা সভা, প্রামাণ্য চলচ্চিত্র প্রদর্শনী, কুষ্টিয়া পুরাতন কোর্ট স্টেশনে পথশিশু ও ছিন্নমূল মানুষের জন্য খাবার বিতরণ এবং কুষ্টিয়া বারো শরীফ দরবার মসজিদে বাদ এশা মিলাদ ও দরুদ পাঠ, দোয়া মাহফিলের সিদ্ধান্ত নেওয়া হয়।

কুষ্টিয়া ফিল্ম সোসাইটি ও কুষ্টিয়া যুব উন্নয়ন পরিষদের প্রতিষ্ঠাতা, এবং সম্মিলিত সামাজিক জোটের সমন্বয়ক অ্যাডভোকেট মোঃ মুহাইমিনুর রহমান পললের সঞ্চালনায় উক্ত সভায় সভাপতিত্ব করেন কুষ্টিয়া জজ কোর্টের বিজ্ঞ এজিপি ও আইনজীবী সমিতির সাংস্কৃতিক সম্পাদক এবং কুষ্টিয়া ফিল্ম সোসাইটির সভাপতি অ্যাডভোকেট নাজমুন নাহার। উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুষ্টিয়া যুব উন্নয়ন পরিষদের সভাপতি ও বিভাগীয় জয়িতা পুরষ্কার বিজয়ী নারী উদ্যোক্তা এবং সম্মিলিত সামাজিক জোটের সিনিয়র সংগঠক তানজিমা রহমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুষ্টিয়া ফিল্ম সোসাইটির নবনির্বাচিত সাধারণ সম্পাদক বিশিষ্ট চলচ্চিত্র ও বিজ্ঞাপন নির্মাতা শরিফুল হক রাকিব।

এসময় আরো উপস্থিত ছিলেন কুষ্টিয়া ফিল্ম সোসাইটির সিনিয়র সহসভাপতি ও বিশিষ্ট ব্যান্ড সংগীত শিল্পী অ্যাডভোকেট আগা মোঃ মশিউর রহমান মৃদুল, সাংগঠনিক সম্পাদক ও মৃকাব্যের প্রতিষ্ঠাতা অর্ঘ্য বিশ্বাস, প্রচার সম্পাদক মোঃ ইমতিয়াজ জনি, কার্যনির্বাহী সদস্য ও বাংলাদেশ আইসিটি অলিম্পিয়াড, কুষ্টিয়া ইউনিট লিডার তন্নী খাতুন ও সরকারি কলেজের মাস্টার্সের শিক্ষার্থী মামুন হক।

উক্ত সভার সমাপ্তিতে কু্ষ্টিয়া ফিল্ম সোসাইটির উপদেষ্টা যথাক্রমে ইসলামী বিশ্ববিদ্যালয়ের ব্যবস্থাপনা বিভাগের অধ্যাপক, বঙ্গবন্ধু পরিষদ ইবি শাখার সাধারণ সম্পাদক, বঙ্গবন্ধু আবাসিক হলের প্রভোস্ট প্রফেসর ড. মাহবুবুল আরফিন,
কুষ্টিয়া পাবলিক লাইব্রেরির সদস্য সচিব ও সম্মিলিত সামাজিক জোটের চেয়ারম্যান এবং ইসলামী বিশ্ববিদ্যালয় জনসংযোগ বিভাগের পরিচালক ড. আমানুর আমান, বাংলা বিভাগের অধ্যাপক ড. সরোয়ার মোর্শেদ রতন ও ড. বাকী বিল্লাহ বিকুল এবং কুষ্টিয়া সরকারী মহিলা কলেজের ইংরেজি বিভাগের সহযোগী অধ্যাপক অজয় মৈত্র,

সত্যখবর পত্রিকার সম্পাদক ও এশিয়ান টিভির স্টাফ রিপোর্টার হাসিবুর রহমান রিজু এবং পৃষ্ঠপোষক মেরিন ফার্মেসী ও মেহেরজান ডাইনিং রেস্তোরাঁর পরিচালক ক্যাভিয়াল নূর বাপ্পীর সাথে সৌজন্য সাক্ষাৎ করেন এবং সংগঠনের আসন্ন কর্মসূচি ও যুগপূর্তি অনুষ্ঠানের প্রস্তুতি বিষয়ে মতবিনিময় করেন।

প্রতিনিধিদের মধ্যে উপস্থিত ছিলেন কুষ্টিয়া ফিল্ম সোসাইটির যুগ্ম সম্পাদক রাফায়েল হক অঙ্কন, সাংগঠনিক সম্পাদক শৈবাল নন্দী হিমু, কুষ্টিয়া যুব উন্নয়ন পরিষদের সাংগঠনিক সম্পাদক অপু হোসেন এবং প্রচার ও দপ্তর সম্পাদক সাংবাদিক সৌরভ শাহরিয়ার।

Check Also

কয়রায় নীতি সমস্যা বিশ্লেষণ ও সমাধান কৌশল বিষয়ক প্রশিক্ষণ

কয়রা (খুলনা) প্রতিনিধি ঃ খুলনার কয়রায় ইউনিয়ন পরিষদ জনপ্রতিনিধি ও উপজেলা ভিত্তিক (সিএসও) নেটওয়ার্ক সদস্যদের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x