Friday , 19 April 2024
শিরোনাম

প্রধানমন্ত্রীকে নিয়ে কুমড়ার ছবি পােস্ট, যুব মহিলা লীগের ২ নেত্রী বহিষ্কার

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে মিষ্টি কুমড়ার ছবিসহ উপহাস করে আপত্তিকর পােস্ট দেওয়ায় মোংলা পৌর যুব মহিলা লীগের দুই নেত্রীকে বহিষ্কার করা হয়েছে।

সোমবার (১১ এপ্রিল) বিকেলে মোংলা পৌর যুব মহিলা লীগের সভাপতি সুমি লীলা ও সাধারণ সম্পাদক ইস্তুপি সরকার স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়।

বহিষ্কৃতরা হলেন- মোংলা পৌর যুব মহিলা লীগের যুগ্ম সম্পাদক সাজিয়া স্বপ্না ও পৌর যুব মহিলা লীগের সহসভাপতি ও পৌরসভার সংরক্ষিত নারী কাউন্সিলর শিউলি আকন।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, গত ৮ এপ্রিল যুব মহিলা লীগ মােংলা পৌর শাখার যুগ্ম সম্পাদক সাজিয়া পারভীন স্বপ্না তার ব্যক্তিগত ফেসবুক আইডি (Swapna Sajia) থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে মিষ্টি কুমড়ার ছবিসহ উপহাস করে আপত্তিকর পােস্ট দেন।

ওই পােস্টে মােংলা পৌর যুব মহিলা লীগের সহসভাপতি ও পৌরসভার সংরক্ষিত ওয়ার্ড কাউন্সিলর শিউলি আকন উৎসাহ ও তামাশামূলক মন্তব্য করেন। এ অপরাধের কারণে দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত সভায় সাজিয়া পারভীন স্বপ্না ও শিউলি আকনকে মােংলা পৌর শাখার যুব মহিলা লীগ থেকে বহিষ্কার এবং তাদের প্রাথমিক সদস্য পদ বাতিল করা হলো।

মোংলা পৌর যুব মহিলা লীগ শাখার সভাপতি সুমি লীলা বলেন, প্রাধানমন্ত্রীকে নিয়ে উপহাস ও আপত্তিকর পোস্ট করায় কমিটির সব সদস্যের সম্মতিতে তাদেরকে সংগঠন থেকে বহিষ্কার করা হয়েছে।

Check Also

ইসরাইলের হামলায় ইরানে বিমান চলাচল বন্ধ, ইরাকে ব্যাপক বিস্ফোরণ

ইরানে ক্ষেপণাস্ত্র হামলা চালিয়েছে ইসরাইল। দেশটির ইসফাহান শহরে বিস্ফোরণের শব্দও শোনা গেছে। এর পরই ইরানের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x