Wednesday , 24 April 2024
শিরোনাম

প্রধানমন্ত্রীর উপহার জমি ও গৃহ পেল খোকসায় ভূমিহীন ও গৃহহীন ১২৭ পরিবার

হুমায়ুন কবির, কুষ্টিয়া প্রতিনিধিঃ
কুষ্টিয়ার খোকসায় প্রধানমন্ত্রীর উপহার ভূমিহীন ও গৃহহীন ১২৭ পরিবারের মাঝে জমি ও গৃহ হস্তান্তর করা হয়েছে। এর আগে সকালে খোকসা উপজেলা পরিষদ হলরুমে উপজেলা প্রশাসনের আয়োজনে ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে গৃহ ও জমি হস্তান্তর এবং প্রধানমন্ত্রীর সরাসরি উদ্বোধনী অনুষ্ঠান বড় পর্দায় দেখানো হয়।

উপলক্ষ্যে খোকসা উপজেলা প্রশাসনের আয়োজনে আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার রিপন বিশ্বাস। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুষ্টিয়া জেলার অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) মোছাঃ শারমিন আক্তার।
উক্ত অনুষ্ঠানে বক্তব্য রাখেন খোকসা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পৌর মেয়র তারিকুল ইসলাম তারিক, ভাইস চেয়ারম্যান সেলিম রেজা, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার ফজলুল হক, খোকসা থানা ইনচার্জ সৈয়দ আশিকুর রহমান।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা কৃষি অফিসার সবুজ কুমার সাহা, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা জাহিদ হাসান, খোকসা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শেখ সাইদুল ইসলাম প্রবীন।

অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ ইসাহাক আলী। এছাড়া উপস্থিত ছিলেন উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, উপকারভোগী ভূমিহীন পরিবার, সুধী ও গণমাধ্যম কর্মীগণ ।
উল্লেখ্য আশ্রয়ন প্রকল্পের তৃতীয় ধাপের দ্বিতীয় পর্যায়ে কুষ্টিয়ার খোকসা উপজেলায় বেতবাড়ীয় ইউনিয়নে বামুনপাড়ায় ১০৭ ও শোমসপুর ইউনিয়নে শোমসপুরে ২০জন ভূমিহীন গৃহহীন মাঝে প্রধানমন্ত্রীর উপহার দুই শতাংশ জমি ও একটি পাকা গৃহ হস্তান্তর করা হয়।

Check Also

পৌর ছাত্রলীগের আরাফাত সানির উদ্যোগে বৃক্ষ রোপন কর্মসূচি

লুৎফুর রহমান রিপন ।। তীব্র তাপপ্রবাহ থেকে মুক্তি ও SDG অর্জনের লক্ষ্যে বাংলাদেশ কেন্দ্রীয় ছাত্রলীগ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x