Saturday , 20 April 2024
শিরোনাম

প্লিজ আমার অপরাধ ক্ষমা করে দিন: সবার উদ্দেশ্যে প্রভা

মানুষের জীবন সর্বদাই অনিশ্চিত। কখন কার সঙ্গে কী ঘটে, তা আগে থেকে কেউই জানে না। এই অনিশ্চিত জীবনের ঘানি টেনেই বেঁচে থাকে সবাই। নতুন দিনের পরিকল্পনা সাজায়, স্বপ্ন দেখে, সেই স্বপ্নের পেছনে ছোটে। কিন্তু ছুটতে ছুটতে হঠাৎ কখন কার দিন ফুরিয়ে যায়, সেটা বোঝার সাধ্য নেই কারোর।

পৃথিবীর নির্মম এই সত্যই যেন মনে করিয়ে দিলেন বাংলা নাটকের জনপ্রিয় অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা। সোশ্যাল মিডিয়ায় স্টোরিতে সবার কাছে ক্ষমা চেয়েছেন তিনি। নিজের কৃতকর্মের জন্য ক্ষমার পাশাপাশি দোয়াও প্রত্যাশা করেছেন অভিনেত্রী।

প্রভা লিখেছেন, ‘জীবন খুবই অনিশ্চিত। যে কারোর সঙ্গে যেকোনো কিছু ঘটে যেতে পারে। এই মুহূর্তে আমার যেটা মনে হচ্ছে, যদি আমার কিছু হয়ে যায়……। যদি আমি কাউকে জেনে-বুঝে কিংবা অজান্তে কষ্ট দিয়ে থাকি, কারো অনুভূতিতে আঘাত করে থাকি, তার জন্য দুঃখ প্রকাশ করছি।’

প্রভা আরও লিখেছেন, ‘আমি ক্ষমা চাইছি, প্লিজ আমার অপরাধ ক্ষমা করে দিন। এবং আমার জন্য দোয়া করবেন। আল্লাহ আপনাদের মঙ্গল করুন।’

অভিনয় জীবনে প্রভা এখন ব্যস্ত আছেন ‘কাউন্টডাউন’ নামের একটি ধারাবাহিক নাটক নিয়ে। সকাল আহমেদের পরিচালনায় নাটকটির প্রচার শুরু হয়েছে গত ৩১ মে থেকে। এতে প্রভার সঙ্গে আরও আছেন তৌসিফ মাহবুব, সজল, অর্ষা, উর্মিলা, মিশু সাব্বির, আরফান আহমেদ প্রমুখ।

Check Also

গরমের কারণে স্কুলে অ্যাসেম্বলি বন্ধ ঘোষণা

দেশের কিছু কিছু জায়গায় তীব্র ও অধিকাংশ জায়গায় মৃদু থেকে মাঝারী ধরনের তাপপ্রবাহ বয়ে যাচ্ছে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x