Tuesday , 23 April 2024
শিরোনাম

ফুলবাড়ীতে জেলের ঘরে জমজ কন্যা, হাসি ফোটাতে পাশে দাঁড়িয়েছে এইচ ডব্লিউ এফ

নিজস্ব প্রতিবেদক: কুড়িগ্রামের ফুলবাড়ীতে এক দারিদ্র্য জেলে পরিবারে জন্ম নিয়েছে দুই কন্যা সন্তান। দুই সন্তানের জন্ম হওয়ার বড় দুশ্চিন্তায় পড়ে গেছেন সেই দম্পতি। খবর পেয়ে তাদের বাড়িতে গিয়ে পাশে থেকে সহযোগিতার আশ্বাস দিলেন হাছেন আলী ওয়েলফেয়ার ফাউন্ডেশন (এইচ ডব্লিউ এফ) এর প্রধান পৃষ্ঠপোষক ও মানবিক চেয়ারম্যান খ্যাত ইউপি চেয়ারম্যান হাছেন আলী।

 

মঙ্গলবার (২৪ জানুয়ারি) সকাল সাড়ে দশটায় উপজেলার নাওডাঙ্গা ইউনিয়নের গোরকমন্ডল গ্রামের জেলেপাড়ার বিশ্বনাথ বিশ্বাস ও তারামনি দম্পতির ঘরে দুই জমজ কন্যার জন্ম হয়। বুধবার ইউনিয়ন পরিষদ গিয়ে তাদের দুজনের জন্ম নিবন্ধন রেজিস্টার করা হয়েছে। তাদের দুজনের নাম রাখা হয়েছে লক্ষী ও সরস্বতী বিশ্বাস। এছাড়াও ওই দম্পতির ঘরে দুই পুত্র সন্তান রয়েছে। এখন তাদের ঘরে দুই পুত্র ও দুই কন্যা সন্তান।

জমজ সন্তান জন্ম নেয়ার খবর শুনে বৃহস্পতিবার সকাল আটটায় সন্তান দুটির জন্য দুইটি তোয়ালে, সাবান ও কম্বল নিয়ে ওই পরিবারের কাছে যান হাছেন আলী ওয়েলফেয়ার ফাউন্ডেশন এর প্রধান পৃষ্ঠপোষক ও মানবিক চেয়ারম্যান খ্যাত নাওডাঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাছেন আলী।

 

এসময় চেয়ারম্যান হাছেন আলী ওই পরিবারকে ইউনিয়ন পরিষদের সরকারি সুযোগ-সুবিধা নিশ্চিত করার আশ্বাস প্রদান করে বলেন, খুব শিগগিরই সন্তান দুইটির জন্য পুষ্টি ভাতা’র ব্যবস্থা করে দেয়া হবে। এছাড়াও সকলের কাছে সন্তান দুইটির জন্য দোয়া ও আশীর্বাদ কামনা করেন তিনি।

Check Also

প্রেমের টানে বান্ধবীকে বিয়ে করতে টাঙ্গাইলে ছুটে গেলেন কিশোরগঞ্জের তরুণী!!!!!!

টাঙ্গাইলের গোপালপুরের এক তরুণীর সঙ্গে ফেসবুকে পরিচয় হয় কিশোরগঞ্জের এক তরুণীর। সেই পরিচয় থেকে তাদের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x