Friday , 29 March 2024
শিরোনাম

ফ্রান্সে সন্ত্রাসীদের হাতে খুন হলেন মুন্সিগঞ্জের সোহেল রানা । 

মো .আহসানুল ইসলাম আমিন,স্টাফ রিপোর্টার :

ফ্রান্সে সন্ত্রাসীদের হাতে নির্মমভাবে খুন হলেন বাংলাদেশী প্রবাসী সোহেল রানা (৪৩)। গেলো ২১ শে মে শনিবার ভোরে সন্ত্রাসীদের হাতে আক্রান্ত হওয়ার পর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বুধবার (২৫মে) ভোরে তিনি মৃত্যুর কোলে ঢলে পড়েন। এ ঘটনায় প্যারিসে বাংলাদেশীদের মধ্যে বইছে শোকের ছায়া। নিহতের সোহেল রানা মুন্সিগঞ্জ জেলার সিরাজদিখান উপজেলার লতব্দী ইউনিয়নের খিদিরপুর গ্রামের মো.আজিজুল হক সরকারে পুত্র । নিহত সোহেল রানা ৪ ভাইদেরে মধ্যে দ্বিতীয়। তার তিন বছরের মো.আইইয়াস নামে এক শিশু সন্তান রয়েছে। তিনি স্ত্রী ও শিশু সন্তান নিয়ে প্যারিসে বসবাস করতেন।

নিহতের বাবা আজিজুল হক সরকার জানান, আমার ছেলে সোহলে রানা ফ্রান্সের রাজধানী প্যারিসের একটি রেস্টুরেন্টে রাতের বেলা কাজ করতেন। ছেলে কর্মচারী হলেও মালিকসহ সবাই আমার ছেলেকে খুব আদর করত । প্রতিদিনের মতো গেলো শনিবার ভোর ৫টার দিকে রেস্টুরেন্টে কাজ শেষ করে সবাই বাসার উদ্দ্যেশ্যে বের হয়ে গেলে আমার ছেলের বের হয় ১০ মিনিট পর । রেস্টুরেন্টের কাছের একটি গলিতে ৪ সন্ত্রাসী মিলে আমার ছেলেকে মারধর করে পালিয়ে যায় তবে মাথার আঘাতটা ছিল খুব বেশী ।পরে পুলিশ এসে ওকে হাসপাতালে নিয়ে যায় ।  ৪ দিন চিকিৎসাধীন থাকার পর গতকাল বুধবার বাংলাদেশ সময় দিন ১১ টার দিকে সোহেল রানা চিকিৎসাধীন অবস্থায় হাসপাতালে মারা যায় । নিহতের ঘটনায় রেস্টুরেন্টের মালিক বাদী হয়ে ফ্রান্সের একটি থানায় মামলা দায়ের করেছেও বলে জানান আজিজুল হক সরকার । সোহেল রানার মৃত্যুর খবর শোনে তার নিজ বাড়ীর স্বজনদের মধ্যে  চলছে শোকের মাতাম । লতব্দী ইউপি চেয়ারম্যান হাফেজ মো.ফজলুল হক শোকসপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে বলেন, খুবই দু:খজনক ঘটনা । খবরটি শোনার পর আমি মর্মাহত হয়েছি । আল্লাহ ছেলেটিকে জান্নাতবাসী করুন ।

সিরাজদিখান থানার ওসি (তদন্ত) মো.আজগর হোসেন জানান, মেসেজটা আমরা পেয়ে নিহতের বাড়িতে খোজ খবর নিয়েছি তবে নিহতের বাবা-মা ঢাকায় শান্তিনগরে বসবাস করেন তাই তাদের সাথে মোবাইলে খোজ খবর আমরা নিচ্ছি । #

Check Also

যত জঙ্গি ধরেছি, তাদের কেউ মাদ্রাসার ছাত্র নন: স্বরাষ্ট্রমন্ত্রী

জঙ্গিবিরোধী অভিযানে যত জঙ্গি ধরেছি, তার মধ্যে কেউই মাদ্রাসার ছাত্র নন বলে মন্তব্য করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x