Thursday , 18 April 2024
শিরোনাম

বঙ্গবন্ধুর বাংলাদেশে একজনও ভূমিহীন থাকবেনা-নিখিল

রাষ্ট্রনায়ক প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার স্বরুপ শীতার্তদের মাঝে বাংলাদেশ আওয়ামী যুবলীগ এর সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ মাইনুল হোসেন খান নিখিল এর উদ্যোগে ঢাকা-১৪ আসন অন্তর্গত ০৮ নং ওয়ার্ডের শীতার্ত ১২০০ জন মানুষের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার শীতবস্ত্র বিতরণ করা হয়।


১৮ ই জানুয়ারী রোজঃ বুধবার সকাল ১০টায়,ঢাকা-১৪ আসন অন্তর্গত ০৮ ওয়ার্ড,শাহ আলী থানায় শহীদ শেখ রাসেল মাঠে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার শীতবস্ত্র কম্বল বিতরণ করেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের সংগ্রামী সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ মাইনুল হোসেন খান নিখিল ।


এই সময়ে উপস্হিত ছিলেন ঢাকা উত্তর সিটি করর্পোরেশন ৬,৭,৮ নং ওয়ার্ড সংরক্ষিত মহিলা কাউন্সিলর , বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের সাবেক যুগ্ন -সাধারণ সম্পাদক , শিখা রানী চক্রবর্তী , শাহ আলী থানা আওয়ামী লীগের সাবেক সহ -সভাপতি বীর মুক্তিযোদ্ধা কামাল উদ্দিন আহম্মেদ সহ আওয়ামী লীগ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ।
প্রধান অতিথির বক্তব্যে মাইনুল হোসেন খান নিখিল বলেন, প্রধানমন্ত্রী সমাজের অস্বচ্ছল মানুষদের সবসময় খোঁজ রাখেন , তিনি ভূমিহীনদের মাঝে ভূমি সহ ঘর তোলে দিচ্ছেন ।
তিনি বলেন সততাই শক্তি মানবতায় মুক্তি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার এই উক্তি-কে বুকে ধারন করে মানবতার সেবায় সকলকে এগিয়ে আসতে হবে ।
তিনি বলেন সৎ লোকের শক্তি থাকে পাহাড় সমান , আর একজন অসৎ লোকের সবসময় একটি অজানা ভয় কাজ করে । মাননীয় প্রধানমন্ত্রী রাষ্ট্রনায়ক শেখ হাসিনা দিবারাত্রি পরিশ্রম করে দেশকে উন্নত শিখরে পৌছিয়েছে অন্যদিকে বঙ্গবন্ধুর খুনি জিয়ার অনুসারি বিএনপি , মুক্তিযুদ্ধের সময়ে মা বোনের ইজ্জত হরনকারী দল জামায়াত আন্দোলনের নামে সন্ত্রাস ও নৈরাজ্য সৃষ্টি করে সাধারন মানুষের জান মালের ক্ষতি সাধন করছে , বিএনপি , জামায়াত সাধারণ মানুষের ভালো চায় না , তারা মানবতার শত্রু,জনগনের শত্রু।তিনি বলেন আগামী জাতীয় নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে তার দাঁতভাঙ্গা জবাব দিবে জনগন ।

এছাড়াও মাদক ব্যবসায়ী, সন্ত্রাসী,চাদাবাজী কর্মকান্ডে নির্মুল এর জন্য সকল কে এগিয়ে আসার আহবান জানান।

Check Also

ইরানের ওপর যুক্তরাষ্ট্র-যুক্তরাজ্যের নতুন নিষেধাজ্ঞা

ইসরাইলে হামলার প্রতিক্রিয়ায় ইরানের ড্রোন কর্মসূচির ওপর নিষেধাজ্ঞা দিয়েছে যুক্তরাষ্ট্র ও যুক্তরাজ্য। বৃহস্পতিবার একযোগে এ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x