Saturday , 20 April 2024
শিরোনাম

বঙ্গবন্ধুর শুভ জন্মদিন উপলক্ষে ঢাকা সিদ্ধেশ্বরী মন্দিরে প্রার্থনা সভা অনুষ্ঠিত

শহিদুল ইসলাম, নিজস্ব প্রতিবেদক:
আজ ১৭ই মার্চ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শুভ জন্মদিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষে ঢাকা সিদ্ধেশ্বরী মন্দিরে বাংলাদেশ আওয়ামী যুবলীগ কর্তৃক আয়োজিত এক প্রার্থনা সভা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন এডভোকেট মামুনুর রশীদ প্রেসিডিয়াম মেম্বার, বাংলাদেশ আওয়ামী যুবলীগ। উক্ত প্রার্থনা সভায় আরো বক্তব্য রাখেন, সাবেক ছাত্র নেতা ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম মেম্বার মোঃ রফিকুল ইসলাম। রংপুর বিভাগ আওয়ামী যুবলীগের দায়িত্বপ্রাপ্ত ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের সংগ্রামী সাংগঠনিক সম্পাদক, সোহেল পারভেজ।

বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য ও বাংলা ৫২ নিউজ ডটকমের নির্বাহী সম্পাদক, ইঞ্জিনিয়ার মোঃ মোক্তার হোসেন চৌধুরী কামাল সহ আওয়ামী যুবলীগের অনেক কেন্দ্রীয় ও ঢাকা মহানগর যুবলীগের নেতৃবৃন্দ।

উক্ত প্রার্থনা সভায় সভাপতিত্ব করেন, বাংলাদেশ আওয়ামী যুবলীগের সহ :সম্পাদক, সুব্রত পাল।

এ সময় বক্তারা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন উপলক্ষে তার স্মৃতিচারণ করেন এবং সভা শেষে সন্ধ্যা ৬ টায় বঙ্গবন্ধুর শুভ জন্মদিন উপলক্ষে প্রার্থনা করেন।
Attachments area

Check Also

অনিবন্ধিত অনলাইন পোর্টাল বন্ধ করে দেয়া হবে: তথ্য প্রতিমন্ত্রী

তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী মোহাম্মদ আলী আরাফাত জানিয়েছেন, দেশে প্রতিষ্ঠিত গণমাধ্যমের অনলাইন, অনলাইনের জন্য নিবন্ধিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x