Tuesday , 18 June 2024
শিরোনাম

বঙ্গ’র বিশ্বকাপ স্পেশাল সাক্ষাৎকারে উঠে এলো সাকিব আল হাসান এর অজানা গল্প!

খেলাধুলা ডেক্স।। জনপ্রিয় ডিজিটাল প্ল্যাটফর্ম বঙ্গ নিয়ে আসছে বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের এক বিশেষ সাক্ষাৎকার।

‘সাকিব আল হাসান: বিশ্বকাপ স্পেশাল’। সম্প্রতি বঙ্গ কর্তৃপক্ষ থেকে এ খবর জানানো হয়।

এই বিশেষ সাক্ষাৎকারে উঠে এসেছে সাকিব আল হাসান-এর ব্যক্তিগত জীবন, ক্রিকেটযাত্রা, হারজিতসহ নানান অজানা তথ্য।

সাকিবের সাথে তামিম ইকবালের বন্ধুত্ব, মনমালিন্য, বিপিএল-এর সময় রেগেমেগে খেলার মাঠে স্টাম্পে লাথি মারার ঘটনা, ধোনির সাথে ঝামেলা থেকে শুরু করে সম্প্রতি শ্রীলঙ্কার খেলোয়াড় অ্যাঞ্জেলো ম্যাথিউসের সাথে ‘টাইম আউট’ বিতর্কসহ ব্যক্তিগত অনেক ঘটনা উঠে এসেছে এই সাক্ষাৎকারে।

এমনকি বিয়ের আগে কার কার সাথে সম্পর্ক ছিল সাকিবের সেটি নিয়েও তিনি কথা বলেছেন অকপটে।

শুধু তাই নয়, মাগুরার একজন সাধারণ ছেলে থেকে কীভাবে সাকিব হয়ে উঠলেন একজন বিশ্ব তারকা, কীভাবে তিনি ক্রিকেট খেলা শুরু করলেন, কীভাবে নিজেকে তৈরি করেছেন, কোন সিদ্ধান্তগুলো তিনি ভুল নিয়েছেন ইত্যাদি নিয়েও আলোচনা হয়েছে এই সাক্ষাৎকারে।

ভিন্নধর্মী এই সাক্ষাৎকারটি নিয়েছেন জনপ্রিয় স্পোর্টস প্ল্যাটফর্ম ইএসপিএন ক্রিক ইনফো-এর বাংলাদেশ প্রতিনিধি মোহাম্মদ ইসাম।

এই প্রসঙ্গে বঙ্গ’র সিইও জনাব আহাদ মোহাম্মদ ভাই বলেন, “সাকিব আল হাসান একজন গ্লোবাল স্টার। এবং এটা তিনি একদিনে হননি । অনেক চড়াই উতরাই পার হয়ে আজকের এই অবস্থানে এসেছেন তিনি। তাই তাকে নিয়ে শুধু ক্রিকেটপ্রেমীদেরই না, সব ধরণের দর্শকদেরই রয়েছে সমান আগ্রহ। এতো জনপ্রিয় একজন খেলোয়াড়ের এক্সক্লুসিভ ইন্টারভিউ করতে পেরে আমরা আনন্দিত। এখানে সাকিব তার জীবনের এমনকিছু কথা বলেছেন যা আগে ক্যামেরার সামনে কখনওই বলেন নি। আশা করছি বঙ্গ’র দর্শকদের এই সাক্ষাৎকারটি দারুণ লাগবে।”

অনুষ্ঠানটির টাইটেল স্পন্সর হিসেবে আছে অলিম্পিক এনার্জি প্লাস বিস্কুট।

উল্লেখ্য, কিছুদিন আগে বঙ্গ প্রথমবারের মতো সাকিব আল হাসানের সাথে তার ব্যাটের স্টিকার স্পন্সর হিসেবে যোগ দিয়েছে। বিনোদন জগতের সাথে খেলাধুলার জগতের এমন পার্টনারশীপ আগে কখনও দেখা যায় নি।

Check Also

আফগানদের কাছে হার দিয়ে বিশ্বকাপ শুরু নিউজিল্যান্ডের, যা বললেন অধিনায়ক

টি-টোয়েন্টি বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচেই হোঁচট খেল নিউজিল্যান্ড। আফগানিস্তানের বিপক্ষে ব্যাটিং-বোলিং কোনো বিভাগেই নিজেদের শক্তি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x