Wednesday , 24 April 2024
শিরোনাম

বরগুনা জেলা ছাত্রকল্যাণের দায়িত্বে শান্ত-নাজিউর নাসিম

ঢাকা কলেজে অধ্যয়নরত বরগুনা জেলার ছাত্রদের সংগঠন ঢাকা কলেজস্থ বরগুনা জেলা ছাত্রকল্যাণ পরিষদ – এর নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতির দায়িত্ব পেয়েছে ২০১৫-১৬ শিক্ষাবর্ষের ইংরেজি বিভাগের শিক্ষার্থী হাসিবুল হোসেন শান্ত।
সাধারণ সম্পাদকের দায়িত্ব পেয়েছে রাষ্ট্রবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী, বরগুনা জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক নাজিউর নাসিম। (বরগুনা সদর)

মঙ্গলবার (২৮ মার্চ) বিকেলে ঢাকা কলেজের বরগুনা জেলার সাবেক ও বর্তমান শিক্ষার্থীদের উপস্থিতিতে আগামী এক বছরের জন্য ২ সদস্যের এই কমিটি অনুমোদন দেয়া হয়। এবং আগামী ১ মাসের মধ্যে পূর্নাঙ্গ কমিটি গঠন করার নির্দেশ প্রদান করা হয়।

বরগুনা জেলা ছাত্রকল্যাণ পরিষদে ঢাকা কলেজের সাবেক শিক্ষার্থীদের মধ্যে উপদেষ্টা হিসেবে রয়েছেঃ কপিল হালদার সজল, মোঃ শরিফুল আলম রিমন, তৌহিদুল ইসলাম শামীম, শাহজালাল শাওন, কে.এম রাসেল,এ.বি. আনান আহমেদ, সোহেল রানা, বায়জিদ আহমেদ, ইসমাইল হোসেন মিরণ ও মোঃ সাইফুল ইসলাম এর স্বাক্ষরিত সংগঠনের প্যাডে এই কমিটি অনুমোদন করা হয়

সংগঠনটির সদ্যবিদায়ী  সাধারণ সম্পাদক ইসমাইল হোসাইন মিরন বলেন “এটি একটি সেচ্ছাসেবী ছাত্রসংগঠন। ঢাকা কলেজে বর্তমানে অধ্যয়নরত বরগুনা জেলার সকল শিক্ষার্থী এই সংগঠনের মাধ্যমে একত্রিত হই। এর মাধ্যমে আমরা একে অপরের বিপদ-আপদে পাশে দাঁড়িয়ে থাকি”

নতুন নেতৃত্ব সেই কাজকে আরও বেগবান করবে বলে প্রত্যাশা সংগঠনটির উপদেষ্টাদের।

Check Also

শেখ হাসিনার মতো নেতৃত্ব বর্তমান বিশ্বে বিরল: পররাষ্ট্রমন্ত্রী

পররাষ্ট্রমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, মৃত্যুঞ্জয়ী শেখ হাসিনা সব …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x