Friday , 19 April 2024
শিরোনাম

বর্ণিল আয়োজনে বান্দরবানে ছাত্রলীগের ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

মুহাম্মদ আলী,স্টাফ রিপোর্টার:
বর্ণিল আয়োজনে বান্দরবানে ছাত্রলীগের ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়েছে।

প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন উপলক্ষ্যে ৪জানুয়ারী বুধবার সকালে বান্দরবান রাজার মাঠ হতে একটি বর্ণ্যাঢ্য আনন্দ শোভাযাত্রা বের হয়ে বঙ্গবন্ধু মুক্তমঞ্চে গিয়ে শেষ হয়। র‌্যালীতে ব্যানার ও প্ল্যাকার্ড হাতে নিয়ে ছাত্রলীগের নেতাকর্মীসহ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা অংশ নেন। পরে বঙ্গবন্ধু মুক্তমঞ্চের সামনে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, শান্তির প্রতীক পায়রা উড়ানো এবং বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন দলীয় নেতাকর্মীরা।

শেষে বঙ্গবন্ধু মঞ্চে শুরু হয় এক আলোচনা সভা। জেলা ছাত্রলীগের সভাপতি অং ছাইংউ পুলু মারমা এর সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বান্দরবান জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ ইসলাম বেবী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক লক্ষীপদ দাশ,সাংগঠনিক সম্পাদক মোজাম্মেল হক বাহাদুর,যুগ্ম সাংগঠনিক সম্পাদক চৌধুরী প্রকাশ বড়ুয়া,জেলা আওয়ামী লীগের সদস্য কাজী মোঃ মহিউদ্দিন,পৌর আওয়ামী লীগের সভাপতি অমল কান্তি দাশ, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শামসুল ইসলাম,জেলা ছাত্র লীগের সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন মানিক, পৌর ছাত্র লীগের আওয়ামী লীগ,ছাত্র লীগ,শ্রমিক লীগ,কৃষক লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সভায় প্রধান অতিথি জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ ইসলাম বলেন, ছাত্রলীগ কর্মীরা শিক্ষার্থী এবং সাধারণ মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে। করোনা মহামারীকালেও সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছিল এই ছাত্রলীগের নেতাকর্মীরা। আগামীতে ও ছাত্রলীগের এই গৌরব ধরে রাখতে সকল দলীয় নেতাকর্মীকে সাধারণ মানুষের কল্যাণে কাজ করার আহবান জানান।

Check Also

ইসরাইলের হামলায় ইরানে বিমান চলাচল বন্ধ, ইরাকে ব্যাপক বিস্ফোরণ

ইরানে ক্ষেপণাস্ত্র হামলা চালিয়েছে ইসরাইল। দেশটির ইসফাহান শহরে বিস্ফোরণের শব্দও শোনা গেছে। এর পরই ইরানের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x