Wednesday , 24 April 2024
শিরোনাম

বসুন্ধরা খাদ্য পণ্যের আরও ৩ ডিসপ্লে অ্যান্ড সেলস সেন্টারের যাত্রা শুরু

বাংলাদেশের শীর্ষ শিল্প গ্ৰুপ প্রতিষ্ঠান বসুন্ধরা গ্ৰুপের খাদ্যপণ্য উৎপাদনকারী ইউনিট সেক্টর-এ এর উদ্যোগে শনিবার একসঙ্গে তিনটি সুবিশাল ডিসপ্লে অ্যান্ড সেলস সেন্টারের শুভ উদ্বোধন করা হয়েছে।

বসুন্ধরা গ্রুপের ভাইস চেয়ারম্যান সাফিয়াত সোবহান ভিডিও কনফারেন্সিং-এর মাধ্যমে সেলস অ্যান্ড ডিসপ্লে সেন্টার তিনটির উদ্বোধন করেন।

দেশের বড় বড় শিল্পগ্রুপের মধ্যে খুব কমসংখ্যক কোম্পানিরই নিজস্ব পণ্য নিয়ে ডিসপ্লে এবং সেলস সেন্টার থাকে। এমনকি শুধু খাদ্যপণ্য নিয়ে কাজ করা প্রতিষ্ঠানেরও নিজস্ব সেলস ও ডিসপ্লে সেন্টার পাওয়া যায় না। গ্রাহকদের ব্যাপক চাহিদার কারণে এবং নিরবচ্ছিন্ন সেবাদানের লক্ষ্যে ২০২১ সালের জুলাই মাসে, করোনা মহামারির মধ্যেই সীমিত পরিসরে প্রথম ডিসপ্লে অ্যান্ড সেলস সেন্টার উদ্বোধন করা হয় বসুন্ধরা আবাসিক এলাকায় অবস্থিত বসুন্ধরা ইন্ডাস্ট্রিয়াল হেডকোয়ার্টার-০২ এ। ভোক্তাদের চাহিদা বৃদ্ধি পাওয়ায় এ বছর একইসঙ্গে তিনটি ডিসপ্লে অ্যান্ড সেলস সেন্টার চালুর উদ্যোগ নেওয়া হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে বসুন্ধরা গ্রুপের ভাইস চেয়ারম্যন সাফিয়াত সোবহান বসুন্ধরা ফুড অ্যান্ড বেভারেজ ইন্ডাস্ট্রিজ লিমিটেড ফ্লাওয়ার ইউনিট-৩, প্রতাপনগর মেঘনাঘাটে উপস্থিত থেকে ভিডিও কনফারেন্সিং-এর মাধ্যমে ঢাকার কেরানিগঞ্জে অবস্থিত অ্যাডিবল ওয়েল ইউনিট-১ এবং পান্থপথে অবস্থিত বসুন্ধরা সিটি শপিং মলে ডিসপ্লে অ্যান্ড সেলস সেন্টারের উদ্বোধন করেন।

এ সময় উপস্থিত ছিলেন, আব্দুস শুকুর (সি.ও.ও, সাপ্লাই চেইন ডিভিশন), বেলাল হোসেন (চিফ ফাইন্যান্স অফিসার, বসুন্ধরা ফুড অ্যান্ড মাল্টি ফুড ইউনিট), নজমুল হাবীব (হেড অব প্ল্যান্ট অপারেশন, বসুন্ধরা ফুড অ্যান্ড বেভারেজ লি.) ও মুশফিকুর রহমান (সেক্রেটারি টু ভাইস চেয়ারম্যান)।

এছাড়া সরাসরি ভিডিও কনফারেন্সিংয়ের মাধ্যমে যুক্ত ছিলেন বসুন্ধরা ফুড, মাল্টিফুড এবং বসুন্ধরা সিটি শপিং মলের কর্মকর্তারা।

রেদোয়ানুর রহমান (হেড অব সেলস, বসুন্ধরা ফুড অ্যান্ড মাল্টি ফুডের বাল্ক সেলস অ্যান্ড রিটেইল লাইন-এ) স্বাগত বক্তব্যে বলেন, শিগগিরই আরও ২টি আউটলেটের কার্যক্রম শুরু হবে, যার মধ্যে একটি ঢাকার কেরানীগঞ্জ বসুন্ধরা ফুড অ্যান্ড বেভারেজ ইন্ডাস্ট্রিজ লিমিটেডের প্লান্টে, অপরটি মংলায় বসুন্ধরা এলপি গ্যাস, ইউনিট-১ এ। এভাবে জেলা পর্যায়ে প্রাথমিকভাবে শুরু করে উপজেলা পর্যায়েও এ ধরনের ডিসপ্লে অ্যান্ড সেলস সেন্টার করার পরিকল্পনা রয়েছে।

স্বল্প সময়ের মধ্যেই দেশের খাদ্য পণ্যের বাজারে গ্রাহকদের চাহিদা, বিশ্বস্ততা ও সুনাম অর্জন করেছে শীর্ষ এই শিল্পগ্রুপ। গ্রাহকের সুবিধার্থে অত্যাবশ্যকীয় পণ্য এবং জরুরি গ্যাস পণ্যসহ বসুন্ধরার সব খাদ্যপণ্যের সুবিশাল সমাহার রয়েছে এই ডিসপ্লে এবং সেলস সেন্টারগুলোতে।

নিত্য-ব্যবহার্য পণ্যের মধ্যে রয়েছে আটা, ময়দা, সুজি, সয়াবিন তেল, ডাল, মসলা, নুডলস, পাস্তা, চিপস, সেমাই, মুড়ি, রেডি রুটি, টিস্যু ও এলপিজি।

Check Also

কয়রায় নীতি সমস্যা বিশ্লেষণ ও সমাধান কৌশল বিষয়ক প্রশিক্ষণ

কয়রা (খুলনা) প্রতিনিধি ঃ খুলনার কয়রায় ইউনিয়ন পরিষদ জনপ্রতিনিধি ও উপজেলা ভিত্তিক (সিএসও) নেটওয়ার্ক সদস্যদের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x