Saturday , 20 April 2024
শিরোনাম

বসুমতী আপন নিবাসের চেয়ারম্যানসহ গ্রেফতার ৩

মুন্সিগঞ্জ প্রতিনিধি:

মুন্সিগঞ্জের সিরাজদিখান উপজেলার কেয়াইন ইউনিয়নে অবস্থিত বসুমতি আপন নিবাস হাউসিং কোম্পানি চেয়ারম্যান ও পরিচালকসহ প্রতিষ্ঠানটির ৩জনকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ। রোববার রাত একটার দিকে রাজধানীর বনানী ক্লাব থেকে তাদের আটক করে  বনানী থানা ও ডিবি পুলিশের একটি অভিযানের দল। গ্রেফতার কৃতরা হল, বসুমতী আপন নিবাস হাউজিং এর চেয়ারম্যান মঞ্জুর হোসেন, পরিচালক দেলোয়ার হোসেন ভূইয়া ও  ফজলুর রহমান ভূইয়া।

পুলিশ সূত্রে জানাযায়, রাজধানীর বনানী ক্লাবে  রাষ্ট্রবিরোধী পরিকল্পনার গোপন বৈঠকে মিলিত হওয়ায় তাদের  গ্রেফতার করা হয়েছে। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে  সন্ত্রাসবিরোধী আইনে মামলা দায়ের করেছে বনানী থানা পুলিশ।এসময় একই অপরাধ সংগঠিত করায় সিরাজদিখান থানা বিএনপির সাবেক সভাপতি আব্দুল কুদ্দুস ধীরেন ও শ্রীনগর থানা বিএনপির সাবেক সভাপতি মমিন আলীসহ মোট ৫৫জনকে গ্রেফতার করা হয়। আজ সোমবার ( ২০মার্চ) দুপুরে তাদের আদালতে প্রেরণ করা হয়েছে।

বনানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান বলেন, বনানী ক্লাব থেকে ডিবি পুলিশ তাদের আটক করে ২০১৩ সালের  সন্ত্রাসবিরোধী আইন  ৬(২)(ঈ)/১০/১২ ধারায়  ৫৪ জনের বিরুদ্ধে মামলা হয়েছে। আজ তাদেরকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

Check Also

বাসের ধাক্কায় নারী পোশাক শ্রমিকের মৃত্যু

গাজীপুরের কালীগঞ্জ মধ্য চুঘারি খোলা এলাকায় বাসের ধাক্কায় মোছা. জুলেখা বেগম (৩৫) নামে এক পোশাক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x