Friday , 26 April 2024
শিরোনাম

বাংলাদেশে ভোটের আগে ভুতের সরকার আনা,খাল কেটে কুমির আনার প্রস্তাব, সাবেক তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু

শুভ চক্রবর্ত্তী, নবীনগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি: “বাংলাদেশে ভোটের আগে ভুতের সরকার আনা,খাল কেটে কুমির আনার প্রস্তাব, আন্দোলন আন্দোলন করে রাজাকার আমদানি করার প্রস্তাব কুমির আনার প্রস্তাব, আমি এই দুই প্রস্তাবে একমত না। আমি এই দুই প্রস্তাবের বিরুদ্ধে থেকে জিকরুল আহমেদের পক্ষে থাকব। আপনাদেরও নবীনগরবাসীদের পক্ষে থাকার আহ্বান জানাব। আর যাতে ভুতের সরকার না আসে, আর যাতে জঙ্গিরা ক্ষমতার অংশীদার না হয় সেই লড়াইটা একটা গুরুত্বপূর্ণ লক্ষ্য, এই জায়গাটাতেই আমরা জিকরুল আহমেদ খোকনকে হারালাম।”

ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগর উপজেলায় ১৪ দলীয় জোটের আয়োজনে ব্রাহ্মণবাড়িয়া-৫ (নবীনগর) আসনের সাবেক সাংসদ, জাতীয় সমাজতান্ত্রিক দল (জাসদ) এর কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি, বাংলাদেশ ট্যাক্সেস বার এসোসিয়েশনের সাবেক সভাপতি সদ্য প্রয়াত অ্যাড.শাহ জিকরুল আহমেদ খোকন এর শোকসভায় প্রধান অতিথির বক্তব্যে এমন মন্তব্য করে সাবেক তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু।

বীরমুক্তিযোদ্ধা অ্যাড. জিকরুল আহমেদ খোকনের নামে নবীনগরে একটি রাস্তার নামকরণ করারও আহ্বান জানান সাবেক মন্ত্রী হাসানুল হক ইনু।

নবীনগর সরকারি উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে শনিবার (২৮ মে) বিকেলে নবীনগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক সাংসদ ফয়জুর রহমান বাদলের সভাপতিত্বে শোকসভায় আমন্ত্রিত অতিথি হিসেবে অন্যান্যের মধ্যে বক্তব্য প্রদান করেন,কেন্দ্রীয় জাসদের যুগ্ম সাধারণ সম্পাদক ওবায়দুর রহমান চুন্নু, যুগ্ম সাধারণ সম্পাদক নাইমুল হোসের জুয়েল, নবীনগর সরকারি কলেজের অধ্যক্ষ অধ্যাপক মোঃ আব্দুস সোবহান,কেন্দ্রীয় জাসদের দপ্তর সম্পাদক সাজ্জাদ হোসেন, কেন্দ্রীয় জাসদের আইন বিষয়ক সম্পাদক অ্যাড. সেলিম,উপজেলা ভাইস চেয়ারম্যান জাকির হোসেন সাদেক, নবীনগর পৌর মেয়র অ্যাড. শিব শংকর দাস,উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাড. সুজিত কুমার দেব, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম, পৌর আওয়ামী লীগের সভাপতি বোরহান উদ্দিন নসু, জিকরুল আহমেদ খোকনের ছোট বোন, তিন কন্যা সহ স্থানীয় ব্যক্তিবর্গ।

এ সময় প্রয়াত শাহ্ জিকরুল আহমেদ খোকন সহ ৭৫ এ নিহত জাতির পিতা ও তার পরিবার এবং মুক্তিযুদ্ধে শহীদের স্মরণে ১ মিনিট নীরব পালন করা হয়।

সভা শেষে বীরমুক্তিযোদ্ধা শাহ্ জিকরুল আহমেদ খোকনের রুহের মাগফেরাত কামনায় দোয়া পড়া হয়।

Check Also

থাইল্যান্ডের রাজা-রানীর সঙ্গে সৌজন্য সাক্ষাত শেখ হাসিনার

প্রধানমন্ত্রী শেখ হাসিনা থাইল্যান্ডের রাজা মহা ভাজিরালংকর্ন ফ্রা ভাজিরা-ক্লাওচা-উয়ুয়া এবং রানী সুথিদা বজ্রসুধা-বিমলা-লক্ষণের সঙ্গে সৌজন্য …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x