Tuesday , 23 April 2024
শিরোনাম

বান্দরবানে ট্রাক মালিক সমবায় সমিতির বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

মুহাম্মদ আলী স্টাফ রিপোর্টার: বান্দরবান লোকাল ট্রাক ও মিনিট্রাক সমবায় সমিতি লি: এর বার্ষিক সাধারণ সভা ১৭মে মঙ্গলবার বিকেলে নীলাচল যাওয়ার রাস্তা সংলগ্ন যৌথখামার এলাকায় সমিতির নিজস্ব ভবনে বার্ষিক সাধারণ সভার আয়োজন করা হয়। বান্দরবান লোকাল ট্রাক ও মিনিট্রাক সমবায় সমিতির সভাপতি অমল কান্তি দাশ এর সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বান্দরবান সদর উপজেলা সমবায় অফিসার ক্য বু হ্রী মার্মা ও নবাগত সদর উপজেলা সমবায় অফিসার নুরুল আবসার ।

সভায় সমিতির সহ-সভাপতি আবু মুসা,সাধারণ সম্পাদক হাজী শফিকুল আলম বাবুল,যুগ্ম সাধারণ সম্পাদক নুরুজ্জামান মিলন,সাংগঠনিক সম্পাদক, জামাল আবু নাছের, দপ্তর সম্পাদক মো.মহিউদ্দীন, প্রচার ও প্রকাশনা সম্পাদক সুজন চৌধুরী সঞ্জয়,সিনিয়র সদস্য কামাল উদ্দিন মেম্বার,সদস্য খলিলুর রহমান (সোহাগ) এ সময় উপস্থিত ছিলেন।

অতিথির বক্তব্যে সমিতির সদস্য কমিশনার নূর মোহাম্মদ বলেন, পূর্বের কমিটি সাফল্যের সাথে তাদের কর্যক্রম পরিচালনা করে আসছে তাই এই কমিটি বহাল রেখে সংগঠনের সার্বিক উন্নচন আরো তরান্বিত করতে হবে।

বক্তারা আরো বলেন, কমিটির সচ্ছতা ও জবাবদিহিতার কারনে তা সংগঠনের সকল সদস্যদের কাছে গ্রহনযোগ্য হয়েছে,বক্তারা বর্তমান কমিটির সভাপতি অমল কান্তি দাশের সাংগঠনিকভাবে সিদ্ধান্ত ও তা বাস্তবায়নের ক্ষেত্রে ভূয়সী প্রশংসা করেন।

সভাপতির বক্তব্যে বাবু অমল কান্তি দাশ বলেন, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রনালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং সবসময়ই সমবায় সংগঠন গুলোর সার্বিক উন্নয়নের স্বার্থে সহায়তার হাতকে প্রসস্থ করে দিয়েছেন।

জেলা লোকাল ট্রাক ও মিনি ট্রাক মালিক সমবায় সমিতি লিঃ এর সার্বিক কাজে তিনি সবসময় সহায়তা করেছেন। তিনি সদস্যদের উদ্দেশ্যে বলেন আপনারা আমার উপর বিগত সময়ে যে দায়িত্ব দিয়ে সমিতির উন্নয়নের স্বার্থে কাজ করার সুযোগ দিয়েছেন আগামীতেও সকলের সহযোগিতায় আমি সমিতির উন্নয়নে কাজ করে যাবো।

লোকাল ট্রাক ও মিনি ট্রাক মালিক সমিতি অন্যতম সহ সভাপতি আবুল কালাম মুন্না’র সার্বিক ব্যবস্থাপনা ও সঞ্চালনায় আয়োজিত বার্ষিক সাধারণ সভায় আরো উপস্থিত ছিলেন সমিতির সদস্য,শেয়ার হোল্ডার সহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ।

Check Also

ফরিদপুরে গ্যারেজ মিস্ত্রিকে হত্যার দায়ে দুই জনের যাবজ্জীবন

  ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুরে কামাল ফকির (২৯) নামে এক গ্যারেজ মিস্ত্রিকে হত্যার দায়ে দুই ব্যক্তিকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x