Tuesday , 16 April 2024
শিরোনাম

বান্দরবানে শুরু হয়েছে (টিসিবি) ন্যায্যমূল্যে পণ্য বিক্রয় কার্যক্রম

মুহাম্মদ আলী,স্টাফ রিপোর্টার: ট্রেডিং করপোরেশন অব বাংলাদেশের (টিসিবি) আওতায় বান্দরবানে শুরু হয়েছে ন্যায্যমূল্যে পণ্য বিক্রয় কার্যক্রম। ২নভেম্বর বুধবার দুপুরে বান্দরবান পৌরসভার ৪নং ওয়ার্ডের বাজার এলাকায় মেসার্স হাজী ইসহাক স্টোরে কার্যক্রমের উদ্বোধন করা হয়। আনুষ্ঠানিক কার্যক্রমে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই কার্যক্রমের উদ্বোধন করেন জেলা প্রশাসনের স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক (উপ-সচিব) মোঃ লুৎফুর রহমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বান্দরবান পৌরসভার মেয়র মোহাম্মদ ইসলাম বেবী, বান্দরবান বাজার ব্যাবসায়ী ঐক্য পরিষদের সভাপতি গিয়াস উদ্দিন মাস্টার,বাজার ব্যবসায়ী ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক আবু ছালেহ চৌধুরী, মেসার্স হাজী ইসহাক স্টোরের স্বত্বাধিকারী মাইনউদ্দিন রবিন’সহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে জেলা প্রশাসনের স্থানীয় সরকার বিভাগেরউপ-পরিচালক (উপ-সচিব) মো:লুৎফুর রহমান বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারণে আমাদের দেশ আজ অনেক এগিয়ে যাচ্ছে, এই সরকারের আমলে কেউ না খেয়ে নেই।সরকারের আন্তরিকতার কারণেই সাধারণ জনগণ আজ ন্যায্যমূল্যে চিনি, ডাল আর তেল পাচ্ছে। পরে সাধারণ জনগণের মধ্যে ন্যায্যমূল্যে তেল, ডাল, চিনি বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন অতিথিরা।

সূত্রে জানা গেছে,বান্দরবানের সাতটি উপজেলায় ৩৬ হাজার ৭৬৫ জন ফ্যামেলি কার্ডধারী রয়েছেন। এদের প্রত্যেকে মাসে একবার ন্যায্যমূল্যে ৪০৫ টাকা দিয়ে ২ লিটার সয়াবিন তেল, ২ কেজি মসুর ডাল ও ১ কেজি চিনি কিনতে পারবে।

Check Also

‘মোদির গ্যারান্টি’তে বিজেপির ইশতেহার

সামনেই ভারতের লোকসভা নির্বাচন। চলতি মাসের ১৯ এপ্রিল থেকে ১ জুন পর্যন্ত চলবে ভোটভুটির আয়োজন। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x