Friday , 19 April 2024
শিরোনাম

বান্দরবানে সুলভ মূল্যে সয়াবিন তেল বিক্রিয় কার্যক্রমের শুভ উদ্বোধন করলেন পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি

মুহাম্মদ আলী, স্টাফ রিপোর্টার: বান্দরবান জেলা প্রশাসনের আয়োজনে ও বান্দরবান বাজার মুদির দোকান ব্যবসায়ী মালিক সমবায় সমিতির সহযোগিতায় বান্দরবানে সুলভ মূল্যে সয়াবিন তেল বিক্রিয় কার্যক্রমের শুভ উদ্বোধন করলেন অনুষ্ঠানের প্রধান অতিথি পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

১১জুন শনিবার সকাল ১০টায় বান্দরবান বঙ্গবন্ধু মুক্ত মঞ্চে এই সুলভ মূল্যে সয়াবিন তেল বিক্রিয় কার্যক্রমের আয়োজন করা হয়। বান্দরবানের জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিষেশ অতিথি হিসেবে উপস্থিথ ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার নাজিম উদ্দীন, ডিডি এলজিআরডি লুৎফর রহমান, বান্দরবান বাজার মুদি দোকান ব্যবসায়ী কল্যান সমবায় সমিতি লিঃ এর সভাপতি মোঃ আজিজুল হক, বান্দরবান বাজার মুদি দোকান ব্যাবসায়ী কল্যান সমবায় সমিতির সাধারণ সম্পাদক বাবু বিমল কান্তি দাশ, মোঃ রুবেল বাংলাদেশ এডিবল অয়েল লিঃ টেরিটোরি ম্যানেজার পটিয়া চট্টগ্রাম,বান্দরবান বাজার ব্যবসায়ী ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক আবু ছালেহ, বান্দরবানে কর্মরত প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।
প্রধাণ অতিথির বক্তব্যে পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বলেন,বান্দরবান একটি সুন্দর পর্যটন নগরী,এই শহরকে সুন্দরভাবে গড়ে তুলতে জন-প্রতিনিধি ব্যবসায়ী আমাদের সবাইকে মিলে মিশে দেশের উন্নয়নের জন্য কাজ করে যেতে হবে। আপনারা যারা মুদি ব্যাসায়ী মালিক সমিতিতে আছেন,আপনারা নিজেরা ভেজাল মুক্ত বা বিশ মুক্ত খাদ্য সামগ্রী বিক্রয় করবেন,এবং সমিতির বাইরে যারা আছে তাদেরকে ও ভেজাল মুক্ত খাদ্য বিক্রয় করতে বলবেন, বেশী লাভ বা অতি মুনাফা করে ক্রেতাদেরকে নিজেরা ঠকাবেন না এবং কাউকে ঠকাতে দিবেন না। বেশী মুনাফার আশায় কেই ওজনে কম দিবেন না। প্রতি লিটার সয়াবিন তেল মূল্য ১৩০/- প্রতি পরিবারে ২লিটার করে প্রায় পনের শত পরিবারের মাঝে ৩হাজার লিটার সয়াবিন তেল সূলভ মূল্যে বিতরণ করা হয়। পার্বত্য মন্ত্রী বান্দরবান বাজার মুদির দোকান ব্যবসায়ী কল্যান সমবায় সমিতি লিঃ এর উত্তর উত্তর উন্নতি কামনা করেন

Check Also

ইসরাইলের হামলায় ইরানে বিমান চলাচল বন্ধ, ইরাকে ব্যাপক বিস্ফোরণ

ইরানে ক্ষেপণাস্ত্র হামলা চালিয়েছে ইসরাইল। দেশটির ইসফাহান শহরে বিস্ফোরণের শব্দও শোনা গেছে। এর পরই ইরানের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x