Thursday , 25 April 2024
শিরোনাম

বান্দরবান কালেক্টরেট স্কুল এন্ড কলেজের পুরস্কার বিতরণ ও সৃষ্টিসুখ নামে বইয়ের মোড়ক উন্মোচন করলেন পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর

মুহাম্মদ আলী,স্টাফ রিপোর্টার:
ছাত্রছাত্রীদের পড়ালেখার পাশাপাশি তাদের দৈনন্দিন বিষয় গুলোর দিকে বিশেষ নজর দিতে হবে,তারা ঠিক ভাবে লেখাপড়া করছে কিনা,কার সাথে মেলামেশা করছে এসব দিকে অভিভাবকদের দৃষ্টি দিতে হবে এমনটাই মন্তব্য করেছেন পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং। ২২মে রবিবার বান্দরবানের ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান বান্দরবান কালেক্টরেট স্কুল এন্ড কলেজের আয়োজনে পুরস্কার বিতরণ ও সৃষ্টিসুখ নামে বইয়ের মোড়ক উন্মোচন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। জেলার অরুণ সারকী টাউন হলে আয়োজিত জমকালো এই আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি। বান্দরবানের জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি”র সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে কালেক্টরেট স্কুল এন্ড কলেজ এর বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ও “সৃষ্টিসুখ” নামে একটি বার্ষিকীর মোড়ক উন্মোচন করেন।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন এবং বার্ষিক প্রতিবেদন উপস্থাপন করেন কালেক্টরেট স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ ও অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো: সাইফুল ইসলাম।অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারী ও শিশু ট্রাইব্যুনাল আদালতের জেলা জজ মোঃ সাইফুল ইসলাম সিদ্দিকী, জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট (আরডিসি) মো:কায়েসুর রহমান,নির্বাহী ম্যাজিস্ট্রেট রাজিব কুমার বিশ্বাস, এ.এস.এম. শাহনেওয়াজ মেহেদী। তিন পর্বের এই বর্ণাঢ্য অনুষ্ঠানের প্রথম পর্বে মনমুগ্ধকর সাংস্কৃতিক পরিবেশনা অনুষ্ঠিত হয়।স্কুল এন্ড কলেজটির শিক্ষার্থীরা সাংস্কৃতিক পরিবেশনায় অংশগ্রহণ করেন।

প্রতিষ্ঠানের ইংরেজি বিভাগের শিক্ষক জাহিদুল আলম সুমনের সঞ্চালনায় এই সময় সহকারী প্রধান শিক্ষক আব্দুল হক,সহকারী শিক্ষক তৌহিদুল ইসলাম, শিক্ষক মোঃ সাজ্জাদ, শিক্ষক শাহাদাত’ শিক্ষক আব্দুল আলিম,মো ইকবাল’সহ অভিবাবক, ছাত্রছাত্রী,জেলা প্রশাসনের উর্ধতন কর্মকর্তাগন এবং বান্দরবানের ইলেকট্রনিকস ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন।

Check Also

তীব্র খাদ্যনিরাপত্তাহীনতার সম্মুখীন দেশের এক কোটি ১৯ লাখ মানুষ

তীব্র খাদ্যনিরাপত্তাহীনতার সম্মুখীন হতে পারে দেশের এক কোটি ১৯ লাখ মানুষ (গবেষণার আওতায় আসা ব্যক্তিদের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x