Thursday , 25 April 2024
শিরোনাম

বান্দরবান নাইক্ষ্যংছড়ি বাইশারী ইউনিয়নে উন্নয়ন মূলক কাজের উদ্ভোধন করলেন পার্বত্য মন্ত্রী

মুহাম্মদ আলী,বান্দরবান জেলা প্রতিনিধি:

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারী ইউনিয়নে বিভিন্ন উন্নয়ন মূলক কাজের উদ্ভোধন ও জনসাধারণের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহষ্পতিবার দুপুরে বাইশারী ইউনিয়নের আলীক্ষ্যং পুলিশ ক্যাম্প মাঠে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব উন্নয়ন মূলক কাজের উদ্ভোধন ও মত বিনিময় সভা করেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

এসময় তিনি স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের অর্থায়নে ৪৬ কোটি ৩২ লক্ষ টাকা ব্যয়ে ৪টি সড়ক ও ১টি ব্রীজ উদ্ভোধন ও পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের অর্থায়য়ে ৪০ লক্ষ টাকা ব্যয়ে আলীক্ষ্যং মসজিদ নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর উদ্ভোদন করেন। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার, এলজিইডির নির্বাহী প্রকৌশলী জিয়াউল ইসলাম মজুমদার, উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী আবু বিন ইয়াছির আরাফাত, বান্দরবান পার্বত্য জেলা পরিষদের সদস্য লক্ষীপদ দাশ, মোজাম্মেল হক বাহাদুরসহ আওয়ামীলীগের অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

পরে তিনি আলীক্ষ্যং পুলিশ ক্যাম্প মাঠে এক মতবিনিময় সভায় যোগ দেন। এসময় নাইক্ষ্যংছড়ির বিভিন্ন এলাকা থেকে মিছিল নিয়ে জন সভায় যোগ দেন। জনসভায় মন্ত্রী বলেন, বর্তমান সরকারের আমলে পাহাড়ে ব্যাপক উন্নয়ন হয়েছে। তাই এই উন্নয়ন ধারাকে অব্যাহত রাখতে আ’লীগ সরকারের বিকল্প নেই বলে মন্তব্য করেন মন্ত্রী।

Check Also

দুই ভাইয়ের হত্যাকান্ড মধ্যযোগীয় বর্রবরতাকেও হার মানিয়েছে- প্রাণীসম্পদ মন্ত্রী

ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুরের মধুখালীতে সামাজিক সম্প্রীতি কমিটির সভায় মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রী মো. আব্দুর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x