Saturday , 20 April 2024
শিরোনাম

বান্দরবান মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের দ্বি-বার্ষিকী নির্বাচনে সভাপতি ইকবাল,সেক্রেটারি কামাল

মুহাম্মদ আলী, স্টাফ রিপোর্টার:
বান্দরবান মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের দ্বি-বার্ষিকী নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। ৩০ জুন (বৃহস্পতিবার) সকাল ৯টা থেকে বান্দরবান মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের কার্যালয়ে এই নির্বাচনের ভোটগ্রহণ শুরু হয়, বিকেল ৫টায় এই নির্বাচনের ভোটগ্রহণ সম্পন্ন হয়।

এবারের নির্বাচেনে সভাপতি পদে মো: জাফর ইকবাল, সহ-সভাপতি মোহাম্মদ আব্দুল রশিদ, সাধারণ সম্পাদক পদে মোহাম্মদ কামাল হোসেন, যুগ্ন সম্পাদক পদে মোহাম্মদ কামাল, সাংগঠনিক সম্পাদক পদে এমরান হোসেন বাচ্ছু নির্বাচিত হয়েছেন।

বৃহস্পতিবার সন্ধ্যা ৬ টায় বান্দরবান পৌরসভার মেয়র মোহাম্মদ ইসলাম বেবী মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের কার্যালয়ে সম্মূখে উপস্থিত হয়ে নির্বাচিত প্রার্থীদের ফলাফল ঘোষনা করেন। এসময় আরো উপস্থিত ছিলেন বান্দরবান পরিবহন সমিতির নেতা ও বান্দরবান সদর উপজেলার পরিষদের সাবেক চেয়ারম্যান আব্দুল কুদ্দুস, শৈলসোভা পরিবহন সমিতির সভাপতি বাবু অমল কান্তি দাশ, বান্দরবান মাইক্রোবাস শ্রমিক ইউনিয়ন নির্বাচন পরিচালনা কমিটির সভাপতি মোহাম্মদ নাসিরুল আলম জানান, সকাল থেকে সুষ্ঠ ভাবে ভোট গ্রহন সম্পূর্ন হয়েছে। সন্ধ্য ৬ টায় মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের কার্যালয়ের নির্বাচিতের নাম ঘোষনা করা হয়, উক্ত কমিটি আগামী ২ বছরের জন্য দায়িত্ব পালন করবেন।

নির্বাচনে ইতিমধ্যে বিনা প্রতিদ্বন্ধিতায় দপ্তর সম্পাদক ও অর্থ সম্পাদক পদে দুইজন নির্বাচিত হয়েছে এবং ৩৫৭ জন ভোটার বান্দরবান মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের অন্তভুৃক্ত রয়েছে।

Check Also

জমকালো আয়োজনে রিয়াদে মাই টিভির ১৫ তম বর্ষ উদযাপন

ফারুক আহমেদ চান, মধ্যপ্রাচ্য ইনচার্জ!”রিয়াদের বাথা সানসিটি মেডিকেল এর অডিটোরিয়ামে জমকালো আয়োজনে দেশের জনপ্রিয় টিভি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x