Thursday , 25 April 2024
শিরোনাম

বান্দরবান লামায় পার্বত্য উন্নয়ন বোর্ডের রেস্টহাউজ কাম অফিস ভবন সহ বিভিন্ন উন্নয়ন মূলক কাজের উদ্বোধন অনুষ্ঠানে পার্বত্য মন্ত্রী

মুহাম্মদ আলী,স্টাফ রিপোর্টার: দেশের ধারাবাহিক উন্নয়নের কথা প্রধানমন্ত্রী শেখ হাসিনা যেমন ভাবেন, তেমনি মানুষের অধিকারের কথা বিবেচনা করে অসহায় মানুষকে মাথা গোঁজার ঠাঁইও করে দিচ্ছেন। এতে করে আগামীতে বান্দরবান জেলায় ভূমিহীন ও গৃহহীন মানুষ খুঁজে পাওয়া যাবেনা। ২২জুলাই শুক্রবার সকালে বান্দরবান জেলার লামা উপজেলা পরিষদ মিলনায়তনে ভূমিহীন ও গৃহহীন মানুষের হাতে ঘরসহ জমির দলিল হস্তান্তর অনুষ্ঠানে এসব কথা বলেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

এ সময় তিনি আরো বলেন, ইতি মধ্যেই বান্দরবানে ২ হাজার ৯৭৭ পরিবারকে ঘর দেয়া হয়েছে। বিভিন্ন উন্নয়নের কথা উল্লেখ করে তিনি বান্দরবানকে আধুনিক জেলা হিসেবে গড়ে তোলার জন্য সর্বস্তরের মানুষের সহযোগিতা কামনা করেন। বান্দরবান লামা উপজেলা নির্বাহী অফিসার মো:মোস্তফা জাবেদ কায়সারের সভাপতিত্বে অনুষ্ঠানে বান্দরবানের অতিরিক্ত পুলিশ সুপার অশোক কুমার পাল, জেলা প্রশাসনের সহকারী কমিশনার রাজিব কুমার বিশ্বাস, লামা উপজেলা পরিষদ চেয়ারম্যান মো: মোস্তফা জামাল,পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী আবু বিন মুহাম্মাদ ইয়াছির আরাফাত, লামা পৌরসভা মেয়র মো: জহিরুল ইসলাম, বান্দরবান পার্বত্য জেলা পরিষদ সদস্য লক্ষীপদ দাশ, সদস্য টিংটিং মার্মা, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক প্রদীপ কান্তি দাশসহ প্রশাসনের কর্মকর্তা ও বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান এবং রাজনৈতিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এছাড়াও মন্ত্রী লামা পৌরসভা এলাকার মধুঝিরিস্থ পার্বত্য উন্নয়ন বোর্ডের রেস্টহাউজ কাম অফিস ভবন, উপজেলা সদরের আলিয়া এতিমখানার ভবন নির্মাণ, লামা হরি মন্দির সামনে হতে মীম ফিলিং স্টেশন সংলগ্ন ব্রীজ পর্যন্ত আরসিসি ড্রেইন, লোকমান সওদাগরের দোকান হতে সবজি বাজার গলি পর্যন্ত আরসিসি ড্রেইন নির্মাণ, চৌরঙ্গি হোটেল হতে গজালিয়া স্টেশন সংলগ্ন ফুট ব্রীজ পর্যন্ত আরসিসি ড্রেইন নির্মাণ, বাবুল সেনের দোকান হতে মাতামুহুরী নদী পর্যন্ত আর সিসি ড্রেইন নির্মাণ ও মীম ফিলিং স্টেশন হতে একতা মহিলা সমিতির অফিস পর্যন্ত আরসিসি ড্রেইন নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর ও শুভ উদ্বোধন করেন।

বিকেলে চাম্পাতলী আনসার ব্যাটালিয়ান মাঠে অনুষ্ঠিত বীর বাহাদুর গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলার পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খেলা উপভোগ করেন এবং বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

Check Also

বাংলাদেশে বিনিয়োগে মরিশাসের প্রতি আহ্বান তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রীর

বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে বিনিয়োগ করতে মরিশাসের প্রতি আহ্বান জানিয়েছেন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী মোহাম্মদ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x