Saturday , 20 April 2024
শিরোনাম

বান্দরবান সেনা জোনের ইফতার সামগ্রী পেলো এতিম শিক্ষার্থীরা

মুহাম্মদ আলী স্টাফ রিপোর্টার: বান্দরবান সেনা জোনের তত্ত্বাবধানে বান্দরবান সদর উপজেলার ৪নং সুয়ালক ইউনিয়নের ২টি এতিমখানায় রমজান উপলক্ষে ১৬ দিনের প্রয়োজনীয় ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।

১৯ এপ্রিল মঙ্গলবার দুপুরে বান্দরবান সেনা জোনের উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে এতিমখানার শিক্ষকদের হাতে এই ইফতার সামগ্রী তুলে দেন বান্দরবান সেনা জোনের জোন কমান্ডার লে.কর্নেল মাহমুদুল হাসান,পিএসসি।এসময় উপ-অধিনায়ক মেজর এস.এম.মাহমুদুল হাসান সোহাগ,পিএসসি উপস্থিত ছিলেন।

এসময় প্রধান অতিথির বক্তব্যে জোন কমান্ডার লেঃ কর্নেল মাহমুদ হাসান,পিএসসি পবিত্র মাহে রমজানের শুভেচ্ছা জানিয়ে বলেন,এই ইফতার সামগ্রী বিতরণের মাধ্যমে পবিত্র মাহে রমজানের খুশি সাধারণ জনগণের সাথে ভাগাভাগি করে নেওয়াই আমাদের মূল উদ্দেশ্য।এসময় তিনি দুই এতিমখানার শিক্ষকদের কাছ থেকে শিক্ষার্থীদের জীবনযাপনের বিষয়ে গভীর আগ্রহের সাথে খোঁজ খবর নেন এবং পরবর্তীতেও সহযোগিতা অব্যাহত রাখার প্রত্যয় ব্যক্ত করেন।

এসময় কাইচতলী দারুল উলুম ইসলামিয়া এতিমখানার ৩৯ জন শিক্ষার্থী এবং কদু খোলা নূরানী তালিমুল হেফজখানা ও এতিমখানার ৩৩ জন শিক্ষার্থীর জন্য বান্দরবান সেনা জোন ২০ হাজার টাকার ইফতার সামগ্রী প্রদান করা হয়।এছাড়াও একই অনুষ্ঠানে একজন নও-মুসলিম শিক্ষার্থীকে বই ক্রয়ের জন্য নগদ ৫ হাজার প্রদান করেন সেনা জোন।

এই ইফতার সামগ্রী সহায়তায় ৪নং সুয়ালক ইউনিয়নের ২টি হেফজ ও এতিমখানার ৭২ শিক্ষার্থীর ১৬ দিনের ইফতারের জন্য ৩৫ কেজি ছোলা,২৪ কেজি মুডি,১৮ কেজি খেজুর,৭০ কেজি ডাল,৪৭ কেজি চিনি,৪১ লিটার সয়াবিন তেল এবং ১০ কেজি পেঁয়াজ ছিলো।

Check Also

ওমরাহ থেকে ফেরার সময় নির্ধারণ করে দিল সৌদি আরব

হজ শুরুর আগে যারা ওমরাহ পালন করতে গিয়েছেন তাদের ফিরে যাওয়ার জন্য সময়সীমা নির্ধারণ করে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x