Thursday , 25 April 2024
শিরোনাম

বার বার আঘাত এসেছে, কিন্তু আমি দমে যাইনি: প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা বলেছেন, বার বার আঘাত এসেছে। কিন্তু আমি দমে যাইনি। খালেদা জিয়া এতিমের সম্পদ আত্মসাৎ করার কারণে তার সাজা হয়েছে। তার ছেলে ১০ ট্রাক অস্ত্র চোরাকারির জন্য সাজাপ্রাপ্ত আসামি। শুধু তাই নয়, ২১ আগস্ট দিনে দুপুরে গ্রেনেড হামলা করে খালেদা জিয়া, তারেক জিয়ার দল। এতে আইভি রহমানসহ আমাদের ২২ জন নেতাকর্মী নিহত হন।

বুধবার বিকেলে কক্সবাজার জেলা আওয়ামী লীগের জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

খালেদা জিয়াদের আন্দোলন হচ্ছে মানুষ খুন করা। আগুন দিয়ে অসংখ্য মানুষ খুন করেছে। ধ্বংস ছাড়া এরা কিছুই পারে না।

তিনি প্রশ্ন রেখে বলে, বাংলাদেশকে তারা কী দিয়েছে? লুটতরাজ ছাড়া তার কিছু দিতে পারেনি। ৫০০ জায়গায় বোমা হামলা। শিক্ষাপ্রতিষ্ঠানে খুন ও সেশন জট সৃষ্টি করে শিক্ষাব্যবস্থা তারা ধংস করে দিয়েছিলো।

কক্সবাজার শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে আয়োজিত জনসভার সভাপতি ও কক্সবাজার জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট ফরিদুর ইসলাম চৌধুরী বক্তব্য দেন।

এর আগে বিশ্বের ২৮টি দেশের অংশগ্রহণে কক্সবাজারে প্রথমবারের মতো শুরু হওয়া তিন দিনব্যাপী আন্তর্জাতিক ফ্লিট রিভিউ (আইএফআর) ২০২২ এর উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আগামী ৯ ডিসেম্বর পর্যন্ত চলবে এ আয়োজন।

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও কক্সবাজার পৌর মেয়র মুজিবুর রহমান বলেন, প্রধানমন্ত্রীর এবারের জনসভাটি কক্সবাজারবাসী কৃতজ্ঞতা প্রকাশের মাধ্যম হিসেবে নিয়েছে। এখানে অন্তত পাঁচ লাখ লোকের সমাবেশ হবে। শুধু স্টেডিয়াম নয়, পুরো শহর জনসমুদ্রে পরিণত হবে।

Check Also

বাংলাদেশে বিনিয়োগে মরিশাসের প্রতি আহ্বান তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রীর

বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে বিনিয়োগ করতে মরিশাসের প্রতি আহ্বান জানিয়েছেন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী মোহাম্মদ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x