Thursday , 28 March 2024
শিরোনাম

‘বিএনপির আন্দোলন-সংগ্রাম শেষ’

কুষ্টিয়া প্রতিনিধি:

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, ‘বিএনপির আন্দোলন-সংগ্রাম শেষ, তাদের নিয়ে ভাবনার কিছু নেই। বিদেশিদের দিয়ে সরকারের পতন ঘটানোর ষড়যন্ত্র ব্যর্থ হওয়ায় বিএনপি নেতারা এখন হতাশায় আছেন’।

সোমবার বেলা ১১টায় কুষ্টিয়া কলকাকলী মাধ্যমিক বিদ্যালয় মাঠে ফেয়ারের আয়োজনে এক বিজ্ঞান মেলা উদ্বোধনকালে তিনি এ মন্তব্য করেন। ‘বিদ্যালয় হোক বিজ্ঞান শিক্ষার আনন্দময় কর্মকাণ্ডের কেন্দ্র বিন্দু’ প্রতিপাদ্যে দুই দিনের আন্তঃবিদ্যালয় এ বিজ্ঞান মেলার আয়োজন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন- কুষ্টিয়া-৪ আসনের সংসদ সদস্য ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ, সদর উপজেলার চেয়ারম্যান আতউর রহমান আতা, কুষ্টিয়া নাগরিক কমিটির সাধারণ সম্পাদক ড. সেলিম তোহা, কলকাকলী মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জেবুন্নাহার সবুজ, ফেয়ার পরিচালক দেওয়ান আকতারুজ্জামানসহ জেলা আওয়ামী লীগের দলীয় নেতাকর্মীরা।

কুষ্টিয়া জেলার ৩১টি মাধ্যমিক স্তরের শিক্ষা প্রতিষ্ঠানের অংশগ্রহণে অনুষ্ঠিত এই আন্তঃবিদ্যালয় বিজ্ঞান মেলা-২০২৩ এর আয়োজক কর্তৃপক্ষের সমন্বয়ক ফেয়ার পরিচালক দেওয়ান আকতারুজ্জামান বলেন, মাধ্যমিক বিদ্যালয় ও মাদ্রাসায় বিজ্ঞান শাখায় শিক্ষার্থীদের ভর্তিতে অনীহা বা ক্রমহ্রাসমান ধারাকে রোধ করে বিজ্ঞান শিক্ষায় শিক্ষার্থী ও শিক্ষকদের উৎসাহ যোগাতেই এই বিজ্ঞান মেলার আয়োজন করা হয়েছে।

Check Also

‘চাঁদাবাজি বন্ধ করা সম্ভব নয়, নিয়ন্ত্রণ করতে হবে’

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, `অতিরিক্ত চাঁদাবাজি বাড়ার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x