Friday , 19 April 2024
শিরোনাম

বিএনপি আবার ক্ষমতায় গেলে দেশ গিলে খাবে: কাদের

বিএনপি থেকে দেশবাসীকে সাবধান থাকার আহ্বান জানিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, তারা (বিএনপি) আবার ক্ষমতায় গেলে দেশ গিলে খাবে।

শনিবার রাজধানীর আগারগাঁও শেরেবাংলা নগর পুরাতন বাণিজ্য মেলার মাঠে সম্মেলনে ঢাকা জেলা আওয়ামী লীগের ত্রি বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এই কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, বিএনপি ক্ষমতায় থাকাকালে দেশের অর্থনীতি গিলে খেয়েছে, মুক্তিযুদ্ধের আদর্শ গিলে খেয়েছে, তারা আবার ক্ষমতায় এলে পুরো দেশ গিলে খাবে। সাবধান। বিএনপি থেকে সাবধান। বড় লোকদের বাড়ির সামনে লেখা থাকে কুকুর থেকে সাবধান। আমরা বলি, বিএনপি থেকে সাবধান।

বিএনপি মারমুখী আচরণ করছে দাবি করে তিনি বলেন, সাবধান থাকতে হবে না? দেখেন না কী রকম মারমুখো? মরণ কামড় আর জীবন কামড়। যে কামড়ই দেন।

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের সমালোচনা করে তিনি বলেন, ফখরুলের খবর কী? ফখরুল শুয়ে আছে টাকার বস্তার ওপর। টাকারে টাকা! দুবাইয়ের টাকা। এই তো এলো টাকা। ফখরুল মহাখুশি। টাকা পাইলেই বিএনপি খুশি। টাকার বস্তা বিছানার ওপর দিয়ে ফখরুল শুয়ে আছে।

কাদের বলেন, টাকা ওড়ে আকাশে, বাতাসে। টাকা উড়ে পাড়ায়-মহল্লায়। টাকার খেলা হবে না। খেলা হবে জনগণের।

রংপুরের সমাবেশের বিষয়ে তিনি বলেন, রংপুরে একটি সমাবেশ হচ্ছে। আপনারা কেউ জানেন? কত রঙ দেখাইলারে জাদু, কত রঙ দেখাইলা! রংপুরে রঙের নাটক।

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী বলেন, তিন দিন আগে উত্তরবঙ্গের বিভিন্ন জেলা থেকে রংপুরে এনে সব শোয়াইয়া রাখছে। মঞ্চের সামনে শুয়ে আছে। মঞ্চের উপরে শুয়ে আছে। বাড়ির ছাদের উপর, গুদাম ঘরে শুয়ে আছে।

বিএনপি চট্টগ্রামসহ বিভিন্ন সমাবেশে তাদের লাখ লাখ নেতাকর্মী উপস্থিত ছিলেন বলে দাবি করেছে। এর সমালোচনা করে ওবায়দুল কাদের বলেন, রংপুরে কত কইবেন? ৫০/৬০? আওয়ামী লীগের ঢাকা জেলার সম্মেলনে কত লোক হয়েছে খবর নেন।

 

ঢাকা জেলা আওয়ামী লীগের সম্মেলনে নেতাকর্মীরা। সংগৃহীত ছবি

মির্জা ফখরুলকে টেলিভিশনে আওয়ামী লীগের সম্মেলন দেখার আহ্বান জানিয়ে কাদের বলেন, রংপুরের ছবিও দেখুন। আপনারটাও দেখুন। আমাদেরটাও দেখুন। এখানে তো শেখ হাসিনা নাই। দেখাবো, পলোগ্রাউন্ডে দেখাবো। সেখানে ১০ লাখ লোকের সমাগম হবে। শেখ হাসিনা যাবে। আপনারা ১০ লাখ মুখে বলবেন, আমরা বাস্তবে দেখাবো। আপনাদেরটা বাস্তবে সত্য নয়।

Check Also

ইসরাইলের হামলায় ইরানে বিমান চলাচল বন্ধ, ইরাকে ব্যাপক বিস্ফোরণ

ইরানে ক্ষেপণাস্ত্র হামলা চালিয়েছে ইসরাইল। দেশটির ইসফাহান শহরে বিস্ফোরণের শব্দও শোনা গেছে। এর পরই ইরানের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x