Saturday , 20 April 2024
শিরোনাম

বিএনপি ও জামায়াতের সন্ত্রাসীদের প্রতিহত করতে হবে- যুবলীগ সাধারণ সম্পাদক

আজ ০৮/১০/২০২২ ইং রোজ শনিবার,বিকেল ৩ ঘটিকায় সারাদেশে জামায়াত ও বিএনপির সন্ত্রাস ও নৈরাজ্যর বিরুদ্ধে ঢাকা মহানগর উত্তর,আওয়ামীলীগ ও সহযোগী সংগঠন কর্তৃক আয়োজিত বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

বিক্ষোভ মিছিলটি মিরপুর -১২ থেকে শুরু হয়ে মিরপুর-১,সনি সিনেমা হলের সামনে গিয়ে শেষ হয়, উক্ত বিক্ষোভ সমাবেশে গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী যুবলীগ সংগ্রামী সাধারণ সম্পাদক জননেতা আলহাজ্ব মো: মাইনুল হোসেন খান নিখিল ।
তিনি বলেন বিএনপি জামায়াত একটি সন্ত্রাসী সংগঠন , মিরপুর ও পল্লবী’র মাটিতে বিএনপি ও জামায়াতের সন্ত্রাসীদের ওয়ার্ডে ওয়ার্ডে খুঁজে তাদের প্রতিহত করতে হবে।

আজকের সমাবেশ মনে করে আওয়ামী লীগ ঐক্যবদ্ধ,যুবলীগ ঐক্যবদ্ধ,স্বেচ্ছাসেবক লীগ ঐক্যবদ্ধ,ছাত্রলীগ ঐক্যবদ্ধ,আজ সকল সংগঠন ঐক্যবদ্ধ হয়ে মিরপুরের মাটিতে নেমেছে,সারা বাংলাদেশ আওয়ামী পরিবারের নেতা কর্মীরা ঐক্যবদ্ধ হয়েছে, ঐক্যবদ্ধ শক্তি সেই পরাজিত শক্তি বিএনপি,জামায়াতকে আর মাঠে নামতে দিবেনা। আগামী সংসদ নির্বাচনে এদেশের জনগন বিশ্বাস করে রাষ্ট্র নায়ক শেখ হাসিনা জনগনের ভোটে আবারো রাষ্ট্রীয় ক্ষমতা আসবে।রাষ্ট্রীয় ক্ষমতা আনা পযর্ন্ত মাঠে বিএনপি জামায়াতের দেশ বিরোধী সকল ষড়যন্ত্র প্রতি সজাগ দৃষ্টি রাখার জন্য যুবলীগ নেতা কর্মীদের প্রতি আহবান জানান।
এই সময় আরো উপস্হিত ছিলেন
ঢাকা মহানগর যুবলীগ উত্তর শাখার ভারপ্রাপ্ত সভাপতি জাকির হোসেন বাবুল ও সাধারণ সম্পাদক মো: ইসমাইল হোসেন সহ মহানগরের নেতৃবৃন্দ ।

Check Also

ওমরাহ থেকে ফেরার সময় নির্ধারণ করে দিল সৌদি আরব

হজ শুরুর আগে যারা ওমরাহ পালন করতে গিয়েছেন তাদের ফিরে যাওয়ার জন্য সময়সীমা নির্ধারণ করে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x