Saturday , 20 April 2024
শিরোনাম

বিএনপি চাইলে কামরাঙ্গীরচর যেতে পারে: তথ্যমন্ত্রী

বিএনপি সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশ করতে না চাইলে পূর্বাচলে বাণিজ্য মেলার মাঠ, টঙ্গীর বিশ্ব ইজতেমার মাঠ বা কামরাঙ্গীরচরের মাঠে যেতে পারে বলে জানিয়েছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এবং তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ।

মঙ্গলবার (৬ ডিসেম্বর) সচিবালয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা বলেন তথ্যমন্ত্রী।

বিএনপি আসলে জনসভা করতে চায় না, তারা এটিকে ইস্যু বানাতে চায় মন্তব্য করে ড. হাছান মাহমুদ বলেন, বিএনপি একটি বিশৃঙ্খল পরিস্থিতি সৃষ্টির চেষ্টায় আছে। সরকার কাউকে বিশৃঙ্খলা সৃষ্টি করতে দেবে না। যেহেতু দলীয় সরকার রাষ্ট্রক্ষমতায় আছে, তাই দল ও দলের নেতা-কর্মীদের কর্তব্য আছে।

কেউ বিশৃঙ্খলা সৃষ্টির অপচেষ্টা চালালে দলের নেতা-কর্মীরা দেশের মানুষকে সঙ্গে নিয়ে তাদের প্রতিহত করবে বলেও হুঁশিয়ার দেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ।

এদিকে, ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) পক্ষ থেকেও বিএনপিকে টঙ্গীর ইজতেমা মাঠ ও পূর্বাচলে বাণিজ্যমেলার মাঠে সমাবেশ করতে বলা হয়েছে।

ডিএমপির মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগের উপকমিশনার (ডিসি) মো. ফারুক হোসেন বলেন, রাস্তা বাদ দিয়ে বিএনপি যদি উন্মুক্ত মাঠ খোঁজে তাহলে টঙ্গী বিশ্ব ইজতেমার মাঠ অথবা পূর্বাচলে আন্তর্জাতিক বাণিজ্য মেলার মাঠেও সমাবেশ করতে পারে। সেখানে গেলে ডিএমপির পক্ষ থেকে কোনো আপত্তি থাকবে না বলে জানান তিনি।

 

Check Also

অনিবন্ধিত অনলাইন পোর্টাল বন্ধ করে দেয়া হবে: তথ্য প্রতিমন্ত্রী

তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী মোহাম্মদ আলী আরাফাত জানিয়েছেন, দেশে প্রতিষ্ঠিত গণমাধ্যমের অনলাইন, অনলাইনের জন্য নিবন্ধিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x