Thursday , 28 March 2024
শিরোনাম

বিএনপি জামায়াত জোট দেশে নৈরাজ্য সৃষ্টির প্রতিবাদে বান্দরবান শহর আওয়ামী লীগের আয়োজনে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ

মুহাম্মদ আলী,স্টাফ রিপোর্টার : দেশব্যাপী বিএনপি জামায়াত জোট এর দেশ বিরোধী সন্ত্রাস, নৈরাজ্য ও বিশৃংঙ্খলা সৃষ্টির প্রতিবাদে বান্দরবানে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।২৭ ডিসেম্বর মঙ্গলবার বিকেলে বান্দরবান শহর আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে বান্দরবান রাজার মাঠ থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে বঙ্গবন্ধু মুক্তমঞ্চে গিয়ে শেষ হয়। পরে বঙ্গবন্ধু মুক্তমঞ্চের সামনে এক প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

বান্দরবান পৌর আওয়ামী লীগের সভাপতি অমল কান্তি দাশ এর সভাপতিত্বে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য প্রদান করেন, জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মো.আব্দুর রহিম চৌধুরী।

এসময় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বান্দরবান পৌরসভার মেয়ের মোহাম্মদ ইসলাম বেবী,যুগ্ন সাধারণ সম্পাদক লক্ষীপদ দাশ, যুগ্ম সাংগঠনিক সম্পাদক চৌধুরী প্রকাশ বড়ুয়া, পৌর আওয়ামী লীগ এর সাধারণ সম্পাদক মো.সামশুল ইসলাম, জেলা শ্রমিক লীগের সভাপতি আলহাজ্ব মোঃ মুছা কোম্পানি,সাধারণ সম্পাদক মোঃ রফিকুল ইসলাম, জেলা যুবকদের আহ্বায়ক কেলুমং মারমা, যুবলীগের যুগ্ম আহ্বায়ক ওমর ফারুক,জেলা ছাত্রলীগ এর সভাপতি পুলু মার্মাসহ বান্দরবান শহর আওয়ামী লীগ, শ্রমিকলীগ, কৃষক লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

সমাবেশে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ ইসলাম বেবী বক্তব্য রাখতে গিয়ে দেশব্যাপী বিএনপি জামায়াত জোট এর দেশ বিরোধী সন্ত্রাস, নৈরাজ্য ও বিশৃংঙ্খলা সৃষ্টির তীব্র প্রতিবাদ জানান এবং দেশে বিএনপিকে কোন বিশৃংঙ্খলা না করতে আহবান জানান।

সমাবেশে প্রধান অতিথি জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মো.আব্দুর রহিম চৌধুরী বলেন, বিএনপি পিছনের দরজা দিয়ে ক্ষমতায় আসতে চায়। বিএনপি এই আওয়ামীলীগ সরকারের উন্নয়ন দেখে আতংকিত আর তাই দেশে বিভিন্ন ভাবে বিশৃংঙ্খলা সৃষ্টির মাধ্যমে দেশের উন্নয়ন বাঁধাগ্রস্থ করতে কাজ করছে।

সমাবেশে সভাপতির বক্তব্য প্রদান করতে গিয়ে বান্দরবান পৌর আওয়ামী লীগের সভাপতি অমল কান্তি দাশ বলেন, আওয়ামী লীগ সরকার দেশের উন্নয়নে কাজ করে যাচ্ছে আর দেশের উন্নয়ন ও সমৃদ্ধি অব্যাহত রয়েছে। সকল নেতাকর্মীকে ঐক্যবদ্ধ থেকে দেশের উন্নয়নে অংশ নেয়ার পাশাপাশি বিরোধী সকল অপশক্তি প্রতিহত করতে হবে।

Check Also

ঈদে দৌলতদিয়া-পাটুরিয়ায় চলবে ১৫ ফেরি ও ২০ লঞ্চ

আসন্ন পবিত্র ঈদ-উল-ফিতরে যাত্রী ও যানবাহন পারাপারে দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে ১৫টি ফেরি ও ২০টি লঞ্চ চলাচল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x