Thursday , 25 April 2024
শিরোনাম

বিএনপি-জামায়াত যেখানেই নৈরাজ্য করবে, তাদের বিরুদ্ধে ‘খেলা হবে’

‘আন্দোলনের নামে বিএনপি-জামায়াত অরাজকতার চেষ্টা করবে, সেখানেই তাদের প্রতিরোধ করবে যুবলীগ। তারা আন্দোলনের নামে পেট্রলবোমা দিয়ে হাজার হাজার মানুষকে পুড়িয়ে হত্যা করেছিল। তারা দেশকে জঙ্গি রাষ্ট্র পরিণত করেছিল। তারা আবারো আন্দোলনের নামে মানুষকে হত্যার ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। বাংলাদেশের জনগণ তাদের প্রত্যাখ্যান করেছে।’

মঙ্গলবার বিকাল ৩টায় রাজধানীর কারওয়ানবাজারে দেশব্যাপী দেশবিরোধী বিএনপি-জামায়াতের নৈরাজ্য, তাণ্ডবের প্রতিবাদে পৃথক দুটি বিক্ষোভ মিছিল ও সমাবেশে এসব কথা বলেন যুবলীগ নেতারা।

আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশের নির্দেশে ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের আহ্বানে পৃথক দুটি বিক্ষোভ মিছিল ও সমাবেশের আয়োজন করে ঢাকা মহানগর উত্তর এবং দক্ষিণ যুবলীগ।

ঢাকা মহানগর উত্তর যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি জাকির হোসেন বাবুলের সভাপতিত্বে ও ঢাকা মহানগর উত্তর যুবলীগের সাধারণ সম্পাদক ইসমাইল হোসেনের সঞ্চালনায় সমাবেশে নেতারা বলেন, বিএনপি-জামায়াত গোষ্ঠী আন্দোলনের নামে বাংলাদেশে ত্রাসের রাজত্ব কায়েম করতে চায়। বাংলাদেশ আওয়ামী যুবলীগ সাধারণ জনগণকে সঙ্গে নিয়ে দেশবিরোধী সব ষড়যন্ত্র প্রতিহত করবে।

যুবলীগ নেতারা আরও বলেন, লন্ডন থেকে দুর্নীতির বরপুত্র তারেক জিয়া ‘টেকব্যাক বাংলাদেশের’ নামে আবারো বাংলাদেশকে পাকিস্তানে ফিরিয়ে নিতে চায়! বিএনপি-জামায়াত চক্র যেখানেই নৈরাজ্য সৃষ্টি করবে, রাজপথেই তাদের বিরুদ্ধে ‘খেলা হবে’।

ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি মাইনুদ্দিন রানার সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজার সঞ্চালনায় রাজধানীর মুগদায় পৃথক এক বিক্ষোভ মিছিল ও সমাবেশে যুবলীগের কেন্দ্রীয় নেতারা বলেন, বিএনপি-জামায়াত কোনো আঘাত হানার চেষ্টা করলে যুবলীগের প্রত্যেকটি নেতাকর্মী রাজপথেই তাদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলবে।

দুটি পৃথক বিক্ষোভ মিছিল ও সমাবেশে বক্তব্য দেন- যুবলীগের প্রেসিডিয়াম সদস্য আনোয়ার হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক মুহাম্মদ বদিউল আলম, কার্যনির্বাহী সদস্য ও বিশিষ্ট অর্থনীতিবিদ ড. আশিকুর রহমান শান্ত প্রচার সম্পাদক জয়দেব নন্দী, ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক সাদ্দাম হোসেন পাভেল, উপ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক সফেদ আশফাক তুহিন, উপ-তথ্য ও যোগাযোগ বিষয়ক সম্পাদক মো. মিছির আলী, উপ-বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক রাশেদুল হাসান সুপ্ত, উপ-শিক্ষা ও প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক খালিদ আল মামুন টুকু, কার্যনির্বাহী সদস্য শহিদুল ইসলাম লাকি, ড. রায়হান রিজভী প্রমুখ।

 

Check Also

বাংলাদেশে বিনিয়োগে মরিশাসের প্রতি আহ্বান তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রীর

বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে বিনিয়োগ করতে মরিশাসের প্রতি আহ্বান জানিয়েছেন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী মোহাম্মদ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x