Friday , 19 April 2024
শিরোনাম

বিটিআরসির অনুমোদন বিহীন বিপুল পরিমাণ মোবাইল ও মোবাইল সরঞ্জাম জব্দ করেছে র‌্যাব

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। র‌্যাব নিয়মিত জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, অস্ত্রধারী অপরাধী, মাদক, ডাকাতি, ছিনতাইকারীসহ চোরাই মোবাইল উদ্ধারের ব্যপক অভিযান চালিয়ে আসছে।

এরই ধারাবাহিকতায় গত ১৩ আগস্ট ২০২২ খ্রিঃ তারিখ র‌্যাব-১০ ও বিটিআরসি এর সমন্বয়ে একটি আভিযানিক দল রাজধানী ঢাকার শাহবাগ থানাধীন মোতালেব প্লাজা মার্কেট, ঢাকার পল্টন থানাধীন মাওলানা ভাষানী স্টেডিয়াম মার্কেট ও যাত্রাবাড়ী থানাধীন শহীদ ফারুক রোড ইদ্রিস সুপার মার্কেট এলাকায় অভিযান পরিচালনা করে বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশন (বিটিআরসি) এর অনুমোদন ব্যতীত বিদেশী মোবাইল মজুদ, সরবরাহ, ক্রয়-বিক্রয় বিপনণ ও প্রদর্শন করার অপরাধে ১৩ জন মোবাইল চোরাকারবারিকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তিদের নাম ১। মোঃ আব্দুর রাজ্জাক (৩২), ২। মোঃ সজীব (৩৫), ৩। হিমেল (১৯), ৪। ফারুক মাহমুদ চিশতী (৩২), ৫। তোফায়েল মুন্সি (২৩), ৬। আল আমিন (২৩), ৭। মোঃ মনসুর রহমান (৩৮), ৮। মোঃ রায়হান (১৯), ৯। মোঃ মামুন (২৩), ১০। মোঃ রাতুল (৩৮), ১১। মোঃ আফতাহুল ইসলাম আবির (২২), ১২। মোঃ জসিম উদ্দিন (২৮) ও ১৩। মোঃ তুহিন (২৬) বলে জানা যায়। এসময় তাদের নিকট হতে বিটিআরসি’র অনুমোদনহীন মোট ৪৮৯টি মোবাইল হ্যান্ডসেটসহ অন্যান্য মোবাইল সরঞ্জাম জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তিরা বিদেশী মোবাইল

Check Also

ইরানের ওপর যুক্তরাষ্ট্র-যুক্তরাজ্যের নতুন নিষেধাজ্ঞা

ইসরাইলে হামলার প্রতিক্রিয়ায় ইরানের ড্রোন কর্মসূচির ওপর নিষেধাজ্ঞা দিয়েছে যুক্তরাষ্ট্র ও যুক্তরাজ্য। বৃহস্পতিবার একযোগে এ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x