Tuesday , 16 April 2024
শিরোনাম

‘বিদেশিদের উদ্বৃতি দিয়ে বিএনপির বক্তব্য মিথ্যা’

তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, বিএনপি প্রায় সময় বিদেশিদের উদ্বৃতি দিয়ে নানা ধরনের বক্তব্য দিচ্ছে। এর বেশির ভাগই মিথ্যা ও বানোয়াট। জার্মান রাষ্ট্রদূতের ক্ষোভ প্রকাশের মধ্যদিয়ে এটিই প্রমাণিত হয়।

শনিবার (২৩ এপ্রিল) সন্ধ্যায় চট্টগ্রাম নগরীর বহদ্দারহাটের একটি কনভেনশন সেন্টারে ইফতার পূর্ব ব্রিফিংয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, আমাদের দেশে এমন ঘটনা আগে কখনও দেখিনি। একজন রাষ্ট্রদূত প্রকাশ্যে একটি রাজনৈতিক দলের নেতাদের বক্তব্যে ক্ষোভ প্রকাশ করছেন। যেটি বিএনপি নেতাদের বক্তব্যের প্রেক্ষিতে জার্মানির মত একটি দেশের রাষ্ট্রদূত ক্ষোভ প্রকাশ করছেন। অর্থাৎ বিএনপি রাষ্ট্রদূতের বক্তব্যকে বিকৃত করে বলছে।

হাছান মাহমুদ বলেন, বিএনপির রাজনীতি তো জনগণের সঙ্গে নয়, তারা ক্ষণে ক্ষণে বিদেশিদের কাছে দৌঁড়ে যায়, আবার বিদেশিদের কাছে চিঠি লিখে বাংলাদেশকে সাহায্য বন্ধ করতে অনুরোধ করে।ঢাকা নিউ মার্কেটের ঘটনায় ছাত্রলীগ যুক্ত মির্জা ফখরুলের এমন বক্তব্যের জবাবে আওয়ামী লীগের এই যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, নিউ মার্কেটের ঘটনায় বিএনপি যুক্ত, বিএনপির স্থানীয় নেতৃবৃন্দ যুক্ত। যখন এই ঘটনা শুরু হয় তখন ঘোলা পানিতে মাছ শিকার করার উদ্দেশ্যে এবং একটি অস্থিতিশীল পরিবেশ তৈরি করার লক্ষ্যে স্থানীয় বিএনপির নেতারা দোকান কর্মচারী এবং ছাত্রদের মধ্যে ঢুকে পড়ে ঘি ঢেলেছে।

Check Also

‘মোদির গ্যারান্টি’তে বিজেপির ইশতেহার

সামনেই ভারতের লোকসভা নির্বাচন। চলতি মাসের ১৯ এপ্রিল থেকে ১ জুন পর্যন্ত চলবে ভোটভুটির আয়োজন। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x