Friday , 29 March 2024
শিরোনাম

বিদ্যালয়ের সকল শিক্ষার্থী উপহার পেল গাছের চারা

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধিঃ
চাঁপাইনবাবগঞ্জে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শেখ রাসেলের ৫৯তম জন্মদিন উপলক্ষে মাসব্যাপী কর্মসূচির আওতায় শিক্ষার্থীদের মাঝে গাছের চারা বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার (২৭ অক্টোবর) দুপুরে শিবগঞ্জ উপজেলার ঘোড়াপাখিয়া ইউনিয়নের চক চুনাখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রায় ২৫০ শিক্ষার্থীর মাঝে এসব গাছের চারা বিতরণ করা হয়।

চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগের সদস্য ও সমাজসেবক জারা জাবীন মাহবুবের পক্ষ থেকে গাছের চারা বিতরণ কর্মসূচির পালন করা হয়। এতে শিক্ষা প্রতিষ্ঠানটির শিক্ষক ও শিক্ষার্থীদের মাঝে বিভিন্ন ফলদ, বনজ ও ঔষুধী গাছের চারা বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, চক চুনাখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মো. শাহিনুর মহল, সহকারী শিক্ষক সাদিকুল ইসলাম, মোসা. সুরাইয়া খাতুন, চাঁপাইনবাবগঞ্জ পৌর যুবলীগের সদস্য জিলহাজ বিশ্বাস, ঘোড়াপাখিয়া ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক সুমন আলী ও গোবরাতলা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আক্কাস আলীসহ অন্যান্যরা।

চাঁপাইনবাবগঞ্জ পৌর যুবলীগের সদস্য জিলহাজ বিশ্বাস জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনার কনিষ্ঠ ভাই শেখ রাসেলের জন্মদিন উপলক্ষে জেলা আওয়ামী লীগের সদস্য জারা জাবীন মাহবুবের নির্দেশনায় মাসব্যাপী বৃক্ষরোপণ ও গাছের চারা বিতরণ কর্মসূচি হাতে নেয়া হয়েছে। এরই অংশ হিসেবে বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠন, শিক্ষা প্রতিষ্ঠান, পতিত জায়গায় বৃক্ষরোপন করা হচ্ছে।

Check Also

যত জঙ্গি ধরেছি, তাদের কেউ মাদ্রাসার ছাত্র নন: স্বরাষ্ট্রমন্ত্রী

জঙ্গিবিরোধী অভিযানে যত জঙ্গি ধরেছি, তার মধ্যে কেউই মাদ্রাসার ছাত্র নন বলে মন্তব্য করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x