Friday , 19 April 2024
শিরোনাম

বিপদের বন্ধু সংগঠনের উদ্যোগে অসহায় শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ

নিজস্ব প্রতিবেদক: উত্তরের হিমেল হাওয়া আর ঘন কুয়াশায় নাকাল অবস্থা কুড়িগ্রামের ফুলবাড়ীর নিম্নআয়ের ও খেটে খাওয়া মানুষজনের। তীব্র শীত আর কনকনে ঠান্ডায় চরম দুর্ভোগে শিশু ও বয়স্করা। প্রকৃতির এই বৈরী আবহাওয়ায় দুর্ভোগে পড়া মানুষজনের পাশে দাঁড়িয়েছে বিপদের বন্ধু সংগঠন।

 

সংগঠনের সদস্যদের উদ্যোগ নিয়ে শতাধিক নিম্ন আয়ের খেটে খাওয়া মানুষের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করেছে। শনিবার (১৪ জানুয়ারি) সকাল ১০টায় উপজেলার ভাঙ্গামোড় ইউনিয়নের দক্ষিণ রাবাইতারী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে এসব শীতবস্ত্র বিতরণ করা হয়।

 

এ সময় ভাঙ্গামোড় ইউনিয়নের চেয়ারম্যান মোহাম্মদ আলী শেখ, নেওয়াশী ইউনিয়নের চেয়ারম্যান মাহফুজুর রহমান মুকুল, বড়লই সমাজ উন্নয়ন সংস্থার পরিচালক ফেরদৌস হাসান সরদার নাহিদ, বিপদের বন্ধু সংগঠনের প্রধান উপদেষ্টা হযরত আলী খন্দকার, উপদেষ্টা আব্দুল্লাহ আল মামুন, মুজিবুর হক, সভাপতি আহমেদ রনি, সহ সভাপতি রেদোয়ান আহমেদ, শান্ত মোল্লা, সাধারণ সম্পাদক রোকন সরকার, যুগ্ম সাধারণ সম্পাদক মুন সরকার, সাংগঠনিক সম্পাদক মোফাচ্ছেল হক সহ সংগঠনের আরো অনেকে উপস্থিত ছিলেন।

Check Also

ইরানের ওপর যুক্তরাষ্ট্র-যুক্তরাজ্যের নতুন নিষেধাজ্ঞা

ইসরাইলে হামলার প্রতিক্রিয়ায় ইরানের ড্রোন কর্মসূচির ওপর নিষেধাজ্ঞা দিয়েছে যুক্তরাষ্ট্র ও যুক্তরাজ্য। বৃহস্পতিবার একযোগে এ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x