Wednesday , 24 April 2024
শিরোনাম

বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস উপলক্ষে চাঁদপুর অনলাইন প্রেসক্লাবের গোলটেবিল বৈঠক

স্টাফ রিপোর্টার।। বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস উপলক্ষে চাঁদপুর অনলাইন প্রেসক্লাবের গোলটেবিল বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

রবিবার ৭ মে’২৩ খ্রিঃ সন্ধ্যা সাড়ে ৭টায় শহরের চেয়ারম্যান ঘাটস্থ (ডিসি অফিসের বিপরীতে) চাঁদপুর জেলা অনলাইন প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয়ে এ গোলটেবিল বৈঠক অনুষ্ঠিত হয়।

চাঁদপুর জেলা অনলাইন প্রেসক্লাবের সভাপতি আদর্শ হোমিও প্যাথিক মেডিকেল কলেজের সহকারী অধ্যাপক ডাঃ শেখ মহসীনের সভাপতিত্বে ও অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে রাখেন জাতীয় দৈনিক বাংলাদেশ সংবাদের প্রাক্তন সম্পাদক মাহবুবুর রহমান সেলিম।

অনুষ্ঠানে প্রধান আলোচকের বক্তব্য রাখেন, চাঁদপুর জেলা সাংবাদিক ক্লাবের সাধারণ সম্পাদক স্থানীয় দৈনিক আলোকিত চাঁদপুর পত্রিকার সম্পাদক ও প্রকাশক মোঃ জাকির হোসেন।

অনুষ্ঠান পরিচালনা করেন চাঁদপুর জেলা অনলাইন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল গ্রীণ বাংলা নিউজের সম্পাদক ও প্রকাশক আশিক খান।

এসময় উপস্থিত ছিলেন চাঁদপুর জেলা শহর থেকে পরিচালিত জেলার জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জনতার চাঁদপুর ডট কম এর সম্পাদক ও প্রকাশক এবং দৈনিক একাত্তর কণ্ঠ পত্রিকার স্টাফ রিপোর্টার গিয়াস উদ্দিন রানা, জাতীয় দৈনিক ডাকার ডাক পত্রিকার চাঁদপুর জেলা প্রতিনিধি ও জনতার চাঁদপুর ডট কম এর ভারপ্রাপ্ত সম্পাদক আলমগীর বাবু, দৈনিক আলোকিত চাঁদপুর পত্রিকার স্টাফ রিপোটার মাসুদুর রহমান মাসুদ, অনলাইন নিউজ পোর্টাল স্বাধীন বাংলা ৭১ নিউজের সম্পাদক দেওয়ান মোঃ ইসহাক, কচুয়া উপজেলা অনলাইন প্রেসক্লাবের আহ্বায়ক ও অনলাইন নিউজ পোর্টাল দৈনিক বাংলার অধিকার সহ সম্পাদক মোঃ ইমান হোসাইন, চাঁদপুর জেলা সাংবাদিক ক্লাবের দপ্তর সম্পাদক জাহাঙ্গীর আলম রাজুসহ অনেকে।

বৈঠক শেষে উপস্থিত সকলে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সাবেক পররাষ্ট্রমন্ত্রী ও বর্তমান শিক্ষামন্ত্রী ডা: দীপু মনি এমপি’র মা সদ্য প্রয়াত “রহিমা ওয়াদুদ”রং রুহের মাগফিরাতে দোয়া ও মোনাজাত করা হয়। দোয়া ও মুনাজাত পরিচালনা করেন চাঁদপুর জেলা অনলাইন প্রেসক্লাবের সভাপতি ডাঃ শেখ মহসীন।

Check Also

শেখ হাসিনার মতো নেতৃত্ব বর্তমান বিশ্বে বিরল: পররাষ্ট্রমন্ত্রী

পররাষ্ট্রমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, মৃত্যুঞ্জয়ী শেখ হাসিনা সব …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x