Thursday , 25 April 2024
শিরোনাম

বিয়ানীবাজার পৌরসভায় আ.লীগের বিদ্রোহী প্রার্থী জয়ী

সিলেটের বিয়ানীবাজার পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীকে হারিয়ে জয়ী হয়েছেন বিদ্রোহী প্রার্থী ফারুকুল হক। বিয়ানীবাজারে এই প্রথমবারের মতো ইভিএমে ভোট অনুষ্ঠিত হয়।

পৌরসভার ১০টি কেন্দ্রের সবকটি কেন্দ্র মিলিয়ে চামচ প্রতীক নিয়ে তিনি ৩ হাজার ৫৬৭ ভোট পেয়ে জয়লাভ করেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের আবদুস শুকুর পেয়েছেন ২ হাজার ৪৮ ভোট।

বুধবার (১৫ জুন) সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত পৌরসভার সবকটি কেন্দ্রে ইভিএমে ভোট গ্রহণ হয়। দিনভর বৃষ্টি উপেক্ষা করে ভোটাররা তাদের ভোটাধিকার ভোট দেন। এতে বড় ধরণের কোন অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি।

দিনভর ভোট শেষে সন্ধ্যায় ফলাফল ঘোষণা করা হয়। বেসরকারি ফলাফল অনুযায়ী পৌর নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতাকারী অন্য মেয়র প্রার্থীদের মধ্যে স্বতন্ত্র প্রার্থী তফজ্জুল হোসেন (জগ) ১ হাজার ৩৪৬ ভোট, আবদুস ছবুর (মোবাইল) ১ হাজার ২৯৩ ভোট, আবদুস সামাদ আজাদ (হ্যাঙ্গার) ৭৩৪ ভোট, আহবাব হোসেন সাজু (কম্পিউটার) ৭০৯ ভোট, আবদুল কুদ্দুস টিটু (হেলমেট) ৬৩২ ভোট, মো. অজি উদ্দিন (নারিকেল) ১৮৭ ভোট, জাতীয় পার্টির মো. সুনাম উদ্দিন (লাঙল) ৯৫ ভোট ও কমিউনিস্ট পার্টির আবুল কাশেম (কাস্তে) ৬৭ ভোট পেয়েছেন।

Check Also

বাংলাদেশে বিনিয়োগে মরিশাসের প্রতি আহ্বান তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রীর

বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে বিনিয়োগ করতে মরিশাসের প্রতি আহ্বান জানিয়েছেন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী মোহাম্মদ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x