Wednesday , 24 April 2024
শিরোনাম

বিয়ের দাবিতে কুয়েত প্রবাসীর বাড়িতে জর্ডান প্রবাসী নারী

বরগুনার পাথরঘাটায় বিয়ের দাবিতে কুয়েত প্রবাসী এক ব্যক্তির বাড়িতে অবস্থান নিয়েছেন জর্ডান থেকে দেশে ফেরা এক নারী। শনিবার দুপর ১২টা থেকে সে বাড়িতে অবস্থান নেন ওই নারী। তার বাড়ি পিরোজপুরের পাড়েরহাট এলাকায়।

ওই নারী জানান, বিয়ে বিচ্ছেদের পর তিনি জর্ডানে গিয়েছিলেন। সেখানে প্রবাসীদের ফেসবুক গ্রুপের মাধ্যমে কুয়েত প্রবাসী হাসান নামের এক যুবকের সঙ্গে তার পরিচয় হয়। হাসানের বাড়ি বরগুনা জেলার পাথরঘাটা উপজেলার কালমেঘা ইউনিয়নের আমড়াতলা গ্রামে।

তিনি দাবি করেন, সামাজিক যোগাযোগমাধ্যমে যোগাযোগের এক পর্যায়ের তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। বিয়ের আশ্বাস দেয়ায় হাসানকে বিভিন্ন সময় বিভিন্ন অংকের টাকা দিয়েছেন ওই নারী।

সবশেষে গত রমজান মাসে বিয়ের জন্য ওই নারী দেশে ফিরলেও হাসান এখনও প্রবাসে রয়েছেন। বিয়ের জন্য চাপ দিলে হাসানের পক্ষ থেকে কোনো সাড়া মেলেনি।

এক পর্যায়ে হাসান সব ধরনের যোগাযোগ বন্ধ করে দেন। তাই বাধ্য হয়ে তার বাড়িতে অবস্থান করছেন বলে জানান ওই নারী।

হাসানের মা ফাতিমা বেগম বলেন, ‘হাসানের কোনো প্রেমের সম্পর্কের কথা জানি না। তার সঙ্গে কথা বলে পারিবারিকভাবে সমাধান করা হবে। এর জন্য ওই নারীর পরিবারের সদস্যদের বরগুনায় নিয়ে আসতে বলা হয়েছে।’

কালমেঘা ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান গোলাম নাসির জানান, ব্যস্ততার কারণে হাসানের বাড়িতে যেতে পারেননি তিনি। তবে স্থানীয় ইউপি সদস্যকে দিয়ে খোঁজখবর নিয়েছেন।

পারিবারিকভাবে বিষয়টি নিষ্পত্তি না করতে পারলে পরে পদক্ষেপ নেয়া হবে বলে জানান তিনি।

Check Also

তাপপ্রবাহে বাংলাদেশের শিশুরা রয়েছে ‘অতি উচ্চঝুঁকিতে’

বাংলাদেশে ইউনিসেফের প্রতিনিধি শেলডন ইয়েট জানিয়েছেন, তাপপ্রবাহের কারনে বাংলাদেশের শিশুরা স্বাস্থ্যগত উচ্চঝুঁকিতে রয়েছে। বুধবার (২৪ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x