Friday , 29 March 2024
শিরোনাম

বোরহানউদ্দিনে শেখ হাসিনার জন্মদিন জনসমুদ্রে পরিনত

মোঃ সাইফুল ইসলাম আকাশ ,নিজস্ব প্রতিবেদক,ভোলা
ভোলার বোরহানউদ্দিনে বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি শেখ হাসিনার ৭৬ তম জন্মদিন জন সমুদ্রে পরিনত হয়েছে।
পবিত্র কোরআন খতম,দোয়া মাহ‌ফিল,কেক কাটা ও বর্ণাঢ্য র‌্যা‌লির ম‌ধ্যে দি‌য়ে বোরহানউদ্দিন উপজেলা আওয়ামীলীগ এ দিনটি পালন করেছে।
২৮ সেপ্টেম্বর বুধবার বিকাল ৫ টায় ভোলা ২ আস‌নের সংসদ সদস‌্য আলী আজম মুকু‌লের নেতৃ‌ত্বে প্রায় ২ কি. মি. দীর্ঘ এক‌টি বর্ণাঢ‌্য র‌্যা‌লি উপ‌জেলা আ`লীগ কার্যাল‌য়ের সাম‌নে থে‌কে বের হ‌য়ে পৌর বাজা‌রের গুরুত্বপূর্ণ সড়কসমূহ প্রদ‌ক্ষিণ ক‌রে একই স্থা‌নে এ‌সে শেষ হয়।
প‌রে আ`লীগ কার্যাল‌য়ে প্রধানমন্ত্রী
শেখ হা‌সিনার বর্ণাঢ‌্য সংগ্রামী জীবন ও কর্ম নি‌য়ে উপ‌জেলা আ`লীগ সভাপ‌তি জ‌সিমউ‌দ্দি‌ন হায়দা‌রের সভাপ‌তি‌ত্বে এক আ‌লোচনা সভা অনু‌ষ্ঠিত হয়।
অনুষ্ঠানে হাজার হাজার মানুষের ঢলে জন সমুদ্রে পরিনত হয়েছে পৌর এলাকা।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব‌্য রা‌খেন ভোলা ২ আসনের সংসদ সদস্য আলী আজম মুকুল।
প্রধান অতিথির বক্তব্য এমপি মুকুল বলেন,আজ আমাদের মমতাময়ী মা বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার জন্মদিন।
বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার ইতিহাস রচনার কারিগর তিনি বিশ্বের বুকে বাংলাদেশকে একটি উন্নত রাষ্ট্র ও সমৃদ্ধশালী দেশ হিসেবে গড়ে তুলেছেন।
তিনি বলেন,প্রধানমন্ত্রীর দক্ষ ও যোগ্য নেতৃত্বে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ,যতদিন শেখ হাসিনার হাতে হাতে রাষ্ট্র ক্ষমতা থাকবে ততদিন পথ হারাবে না বাংলাদেশ।
এসময় উপস্থিত ছিলেন উপ‌জেলা চেয়ারম‌্যান আবুল কালাম আজাদ, উপজেলা আ’লীগের সহ- সভাপ‌তি জাফর উল‌্যাহ চৌধুরী, উপজেলা আ`লীগ সাধারণ সম্পাদক ও পৌর মেয়র র‌ফিকুল ইসলাম, যুগ্ন সম্পাদক জ‌সিম উ‌দ্দিন,বোরহানউদ্দিন উপ‌জেলা ভাইস চেয়ারম‌্যান রা‌সেল আহ‌মেদ মিয়া, যুবলীগ সভাপ‌তি তাজউ‌দ্দিন খাঁন,টগবী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জসিম উদ্দিন হাওলাদার,কাচিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রব কাজি,পৌর কাউন্সিলর জোহেব হাসান,উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি নজরুল ইসলাম,উপজেলা ছাত্রলীগ সভাপ‌তি হাসান মুন্না, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান বাপ্পী,সরকারি আব্দুল জব্বার কলেজ ছাত্রলীগ সভাপতি আরিফুল ইসলাম আরিফ প্রমুখ।

Check Also

যত জঙ্গি ধরেছি, তাদের কেউ মাদ্রাসার ছাত্র নন: স্বরাষ্ট্রমন্ত্রী

জঙ্গিবিরোধী অভিযানে যত জঙ্গি ধরেছি, তার মধ্যে কেউই মাদ্রাসার ছাত্র নন বলে মন্তব্য করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x