Saturday , 20 April 2024
শিরোনাম

ব্রহ্মপুত্র নদে নিখোঁজ শিক্ষার্থীর উদ্ধার অভিযান পরিদর্শনে ত্রিশাল ইউএনও

আনোয়ার সাদত জাহাঙ্গীর,ময়মনসিংহ: ময়মনসিংহের ত্রিশালে ব্রহ্মপুত্র নদে ডুবে এক শিক্ষার্থী নিখোঁজ রয়েছে।ময়মনসিংহের থেকে ডুবুরিদল উদ্ধারের চেষ্টা চালাচ্ছেন।ইতিমধ্যেই উদ্ধার অভিযান পরিদর্শন করেছেন ত্রিশালের উপজেলা নির্বাহি অফিসার মোঃ আক্তারুজ্জামান।
রবিবার দুপুরে এ ঘটনা ঘটলেও এখন পর্যন্ত নিখোঁজ শিক্ষার্থীকে উদ্ধার করা সম্ভব হয়নি। ঘটনার সংবাদ পেয়ে ত্রিশাল উপজেলা নির্বাহী অফিসার মোঃ আক্তারুজ্জামান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

নিখোঁজ শিক্ষার্থীর নাম তামিম (১৪)। সে ত্রিশাল সরকারি নজরুল একাডেমীর অষ্টম শ্রেণীর ছাত্র।
ত্রিশাল উপজেলার কানিহারী ইউনিয়নের বারইগ্রাম এলাকায় ব্রহ্মপুত্র নদে মিনি (কক্সবাজার) নামে খ্যাত এই এলাকায় ঈদের ছুটিতে বন্ধুদের সাথে বেড়াতে গিয়ে নদীতে গোসল করার সময় পানিতে ডুবে নিখোঁজ হন। তাকে অনেক খোঁজাখুঁজির পরও পাওয়া যায়নি।
নিখোঁজ তামিম ত্রিশাল পৌরসভার ৪ নং ওয়ার্ডের মৃত কাউসার সিদ্দিক এর ছেলে। ফায়ার সার্ভিস ডুবুরি দলের উদ্ধার অভিযান অব্যহত রয়েছে। বর্তমানে ব্রহ্মপুত্র নদীর তীরে লোকে লোকারণ্য । এই রিপোর্ট লেখা পর্যন্ত নিখোঁজ শিক্ষার্থী তামিমের সন্ধান পাওয়া যায় নি।

Check Also

অনিবন্ধিত অনলাইন পোর্টাল বন্ধ করে দেয়া হবে: তথ্য প্রতিমন্ত্রী

তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী মোহাম্মদ আলী আরাফাত জানিয়েছেন, দেশে প্রতিষ্ঠিত গণমাধ্যমের অনলাইন, অনলাইনের জন্য নিবন্ধিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x