Friday , 19 April 2024
শিরোনাম

ভোলা জেলা আ.লীগের সাধারণ সম্পাদক হলেন তোফায়েলপুত্র বিপ্লব

#ভোলা জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনে আগামী তিন বছরের জন্য ফজলুল কাদের মজনু মোল্লাকে সভাপতি এবং মইনুল হোসেন বিপ্লবকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

শনিবার বিকেলে ভোলা জেলা স্কুল মাঠে আয়োজিত জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে উপস্থিত ডেলিকেট ও কাউন্সিলের মতামতের ভিত্তিতে এ কমিটি ঘোষণা কর হয়। এ কমিটি আগামী এক মাসের মধ্যে পুর্ণাঙ্গ কমিটি করে কেন্দ্রে জমা দেবেন।

নব নির্বাচিত সাধারণ সম্পাদক মইনুল হোসেন বিপ্লব হলেন আওয়ামী লীগের বর্ষিয়ান নেতা তোফায়েল আহমেদের পুত্র।

জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে সভাপতির দায়িত্ব পালন করেন মন্ত্রী পদমর্যাদার পার্বত্য চট্টগ্রাম শান্তিচুক্তি বাস্তবায়ন কমিটির আহ্বায়ক আবুল হাসনাত আবদুল্লাহ এমপি। প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ভোলা-১ আসনের সংসদ সদস্য, সাবেক শিল্প ও বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ।

সম্মেলনের উদ্বোধন করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। বিশেষ অতিথি ছিলেন বাংলাদশে আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য অ্যাডভোকেট ইউসুফ হোসেন হুমায়ূন, বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দীন নাছিম, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ড. শাম্মী আহমেদ, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক মো. সিদ্দিকুর রহমান, কার্যনির্বাহী কমিটির সদস্য গোলাম রাব্বানী, কার্যনির্বাহী কমিটির সদস্য আনিসুর রহমান, ভোলা-৪ আসনের সংসদ সদস্য আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব, ভোলা-৩ আসনের সংসদ সদস্য নুরুন্নবী চৌধুরী শাওন, ভোলা-২ আসনের সংসদ সদস্য আলী আজম মুকুল প্রমুখ।

প্রধান বক্তা ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আফজাল হোসেন।

উল্লেখ্য, নবনির্বাচিত এ কমিটির সভাপতি ফজলুল কাদের মজনু মোল্লা পূর্বের কমিটির সভাপতি ছিলেন। জ্যেষ্ঠ সহসভাপতি আব্দুল মমিন টুলু পূর্বের কমিটির সাধারণ সম্পাদক ও নবনির্বাচিত সাধারণ সম্পাদক মইনুল হোসেন বিপ্লব পূর্বের কমিটির সাংগঠনিক সম্পাদক ছিলেন।

Check Also

ইরানের ওপর যুক্তরাষ্ট্র-যুক্তরাজ্যের নতুন নিষেধাজ্ঞা

ইসরাইলে হামলার প্রতিক্রিয়ায় ইরানের ড্রোন কর্মসূচির ওপর নিষেধাজ্ঞা দিয়েছে যুক্তরাষ্ট্র ও যুক্তরাজ্য। বৃহস্পতিবার একযোগে এ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x