Saturday , 20 April 2024
শিরোনাম

ভোলা প্রেসক্লাবের সভাপতি হাবিব, সম্পাদক অপু

ভোলা প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটির দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এতে সভাপতি পদে প্রবীণ সাংবাদিক এম হাবিবুর রহমান ও সম্পাদক পদে অমিতাভ অপু পুনরায় নির্বাচিত হয়েছেন। শনিবার সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত নির্বাচনে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। মোট ৪০ জন ভোটারের মধ্যে ২৭ জন ভোটার তাদের ভোট প্রয়োগ করেন। ভোটগ্রহণ ও গণনা শেষে নির্বাচন কমিশন প্রেসক্লাব মিলনায়তনে ফলাফল ঘোষণা করেন।

এর আগে একক প্রার্থী থাকায় সভাপতিসহ ৯টি পদে প্রার্থীরা বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হওয়ায় নির্বাচন অনুষ্ঠিত হয় সহ-সভাপতি ও সম্পাদক পদে। সহ-সভাপতি পদে ১৮ ভোট পেয়ে ডেইলি ইন্ডিপেন্ডেন্ট প্রতিনিধি কামাল উদ্দিন সুলতান ও সম্পাদক পদে ২৭ ভোট পেয়ে দৈনিক যুগান্তর ও আরটিভি প্রতিনিধি অমিতাভ রায় অপু নির্বাচিত হয়।

বিনা প্রতিদ্বন্দ্বিতা নির্বাচিতরা হলেন- সভাপতি পদে এম হাবিবুর রহমান (বাংলাদেশ বেতার), সহ সম্পাদক পদে হোসাইন সাদী (বৈশাখী টিভি), অর্থ সম্পাদক পদে এম হেলাল উদ্দিন (গাজী টেলিভিশন), দপ্তর সম্পাদক পদে এম ছিদ্দিক উল্ল্যাহ (এটিএন বাংলা), ক্রীড়া সম্পাদক কামরুল ইসলাম (একাত্তর টেলিভিশন), গ্রন্থগার সম্পাদক পদে তৈয়বুর রহমান (বাংলাদেশ টেলিভিশন), সাংস্কৃতিক সম্পাদক পদে জসিম রানা (মোহনা টেলিভিশন), নির্বাহী সম্পাদক পদে জুনু রায়হান (নিউজ ২৪ টেলিভিশন) ও নাসির লিটন (সময় টেলিভিশন)।

উল্লেখ্য, ২০২৩-২০২৪ সালের জন্য নির্বাহী কমিটি গঠনের লক্ষে ভোলা প্রেসক্লাব নির্বাচন’২২ পরিচালনা পরিষদের দায়িত্ব পালন করছেন ভোলা জেলা মুক্তিযুদ্ধা সংসদের সাবেক কমান্ডার দোস্ত মাহমুদ, সাবেক ডেপুটি কমান্ডার শফিকুল ইসলাম ও অ্যাডভোকেট নুরুল আমিন নূর নবী।

Check Also

মামুনের বিলাসী গাড়ি-বাড়ির পেছনে প্রবাসীদের সাথে ভয়ংকর প্রতারণা

প্রবাসীদের অপহরণ, এরপর দেশ থেকেই ভুক্তভোগী পরিবারের সঙ্গে যোগাযোগ করে চক্রের কাছে স্ত্রীর ব্যাংক অ্যাকাউন্ট …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x