Saturday , 20 April 2024
শিরোনাম

ভোলা-৩ আসনে আলোচনায় ইঞ্জিনিয়ার আবু নোমান

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বচনকে সামনে রেখে ভোলা-৩ (লালমোহন-তজুমদ্দিন) এলাকা চষে বেড়াচ্ছেন বিবিএস গ্রুপ ও নাহী গ্রুপের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার আবু নোমান হাওলাদার। সুখে-দুঃখে সবসময় তিনি এ আসনের মানুষের পাশে ছিলেন। এলাকার স্কুল, কলেজ, মসজিদ, মাদরাসার উন্নয়ন, অসচ্ছল পরিবারকে ঘর নির্মাণ, দরিদ্রদের রিকশা ও সেলাইমেশিন প্রদান ও মেধাবী ছাত্রছাত্রীদের লেখাপড়ার খরচ এবং বৃত্তি প্রদান করে আসছেন।

ইঞ্জিনিয়ার আবু নোমান হাওলাদার (সিআইপি) লালমোহন-তজুমদ্দিনে তার ব্যবসায়িক বিভিন্ন প্রতিষ্ঠানের মাধ্যমে বিপুল সংখ্যক বেকার যুবকের কর্মসংস্থানের ব্যবস্থা করেছেন। ইঞ্জিনিয়ার আবু নোমান হাওলাদার প্রার্থিতা ঘোষণা দেয়ার পর থেকে লালমোহন-তজুমদ্দিন উপজেলার দলীয় নেতাকর্মী ও সাধারণ ভোটারদের মধ্যে ব্যাপক উৎসাহ উদ্দীপনা সৃষ্টি হয়।

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় (বুয়েট) সোহরাওয়ার্দী হল শাখার সাবেক ভিপি, ভোলা-৩ (লালমোহন-তজুমদ্দিন) আসনের গণমানুষের নেতা, বিবিএস গ্রুপ ও নাহী গ্রুপের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার আবু নোমান হাওলাদার ব্যবসার পাশাপাশি সামাজিক দায়বদ্ধতা থেকে ইঞ্জিনিয়ার আবু নোমান ভোলা-৩ আসনের মানুষের কল্যাণে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন। এই দানশীল ব্যক্তি এ আসনের অনেক মানুষের চিকিৎসার ব্যয়ভার বহন করে দুরারোগ্য ব্যাধি থেকে মুক্তির ব্যবস্থা করে নতুন জীবন ফিরিয়ে দিয়েছেন। লালমোহন-তজুমদ্দিন উপজেলার মানুষের সেবায় তার অবদান উজ্জ্বল দৃষ্টান্ত হয়ে থাকবে। বন্যা, সাইক্লোন, টর্নেডো, ঘূর্ণিঝড়সহ যে কোন দুর্যোগে ভোলা-৩ (লালমোহন-তজুমদ্দিন) আসনের গণমানুষের পাশে থাকেন বিবিএস গ্রুপ ও ইঞ্জিনিয়ার আবু নোমান হাওলাদার। কন্যাদায়গ্রস্ত পরিবারের মেয়েকে সৎপাত্রের হাতে তুলে দেয়া, মসজিদ, মাদ্রাসা, স্কুল-কলেজসহ নানা প্রতিষ্ঠানে অকাতরে দান করনি তিনি। এ অঞ্চলের মেধাবী ছাত্রছাত্রীদের লেখাপড়ার খরচ এবং বৃত্তি প্রদানের ব্যবস্থা করেছেন তিনি।
আগামী নির্বাচনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা জরিপের মাধ্যমে ভোলা-৩ আসনে মনোনয়ন দিলে নিশ্চিতভাবে ইঞ্জিনিয়ার আবু নোমান হাওলাদারের বিকল্প নেই বলে সাধারণ ভোটাররা মনে করেন।

স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা জানান, ইঞ্জিনিয়ার আবু নোমান হাওলাদার আওয়ামী লীগের জন্য নিবেদিত প্রাণ। এ আসনে তার বিকল্প নেই। তিনি এমপি নির্বাচিত হলে কোনো দুর্নীতি, স্বজনপ্রীতি, টিআর কাবিখা বিক্রি ও নিয়োগ বাণিজ্যের করবেন না বলে আমাদের বিশ্বাস। আমরা আশা করি প্রধানমন্ত্রী শেখ হাসিনা ইঞ্জিনিয়ার আবু নোমান হাওলাদারের সততার মূল্যায়ন করবেন।

তারা আরও বলেন, ইঞ্জিনিয়ার আবু নোমান হাওলাদার ভোলা-৩ আসনে (লালমোহন-তজুমদ্দিন) একমাত্র নৌকার উপযুক্ত মাঝি। আমরা তাকেই নৌকার প্রার্থী হিসেবে দেখতে চাই।

এ প্রসঙ্গে ইঞ্জিনিয়ার আবু নোমান হাওলাদার (সিআইপি) বলেন, আমি যতদিন বেঁচে থাকবো জনগণের সেবা করবো। মানুষের জন্য কাজ করাই আমার উদ্দেশ্য। আমি মানুষের সেবায় নিজেকে নিয়োজিত রাখতে চাই।

তিনি আরও বলেন, ‘নৌকায় ভোট দিলেই দেশের মানুষ শান্তিতে থাকতে পারে, দেশে উন্নয়ন হয়। নৌকার ওপর ভরসা রাখতে হবে। কারণ এই আওয়ামী লীগের নৌকা বিজয়ী হলে বাংলাদেশের উন্নয়ন হবে। সেজন্য সামনের নির্বাচনে নৌকাকে ভোট দিয়ে আবারো বিজয়ী করার আহ্বান জানাচ্ছি।’

Check Also

জমকালো আয়োজনে রিয়াদে মাই টিভির ১৫ তম বর্ষ উদযাপন

ফারুক আহমেদ চান, মধ্যপ্রাচ্য ইনচার্জ!”রিয়াদের বাথা সানসিটি মেডিকেল এর অডিটোরিয়ামে জমকালো আয়োজনে দেশের জনপ্রিয় টিভি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x