Friday , 19 April 2024
শিরোনাম

মতলব উত্তরে ইউপি সদস্যের পিতার মৃত্যু নিয়ে নানান গুঞ্জন : ময়না তদন্তের পর লাশ দাফন

মতলব উত্তর প্রতিনিধি :
চাঁদপুরের মতলব উত্তর উপজেলার কলাকান্দা ইউনিয়ন পরিষদ সদস্য মেহেদী হাসানের পিতা দক্ষিণ দশানী গ্রামের আলহাজ্ব সিরাজুল ইসলাম বেপারীর লাশ ময়না তদন্তের পর সোমবার সকাল ১০টায় জানাযা শেষে দাফন করা হয়। তার মৃত্যু নিয়ে এলাকায় নানান গুঞ্জন শোনা যাচ্ছে।
গত ১০ এপ্রিল বিকালে চাঁদপুরের মতলব উত্তরে দক্ষিণ দশানী গ্রামে দুই গ্রুপের সংঘর্ষে সিরাজুল ইসলাম (৭০) মারা গেছে, তাৎক্ষণিক এমন খবর ছড়িয়ে পড়লেও প্রকৃত ঘটনা ভিন্ন। ঘটনার পর দিন অর্থাৎ সোমবার ১১ এপ্রিল বিভিন্ন সূত্র থেকে জানা গেল ইউপি সদস্য মেহেদী হাসানের পিতা বৃদ্ধ সিরাজুল ইসলাম শারীরিক অসুস্থ বা ষ্ট্রোক জনিত কারণেই মারা গেছেন বলে জানিয়েছেন ইজি বাইক চালক।
পশ্চিম হানিরপাড় গ্রামের মৃত মজনু তাতীর ছেলে মফিজুল তাতী সাংবাদিকদের বলেন, গত ১০ এপ্রিল বিকাল আনুমানিক ৪ টার সময় দশানী লঞ্চঘাট সংলগ্ন বেরীবাঁধ থেকে মেহেদী মেম্বারের পিতা সিরাজুল ইসলাম ছেঙ্গারচর বাজারে যাবে বলে আমার গাড়িতে উঠেছিল। যাওয়ার পথেই পশ্চিম হানিরপাড় রবি টাওয়ারের কাছে আসলেই সিরাজুল ইসলাম হঠাৎ করে অসুস্থ হয়ে পড়লে আমাকে বলেন ড্রাইভার গাড়ি থামান। পরে আমি গাড়ী থামিয়ে তার মাথায় পানি ঢালি। কিন্তু তারপরও তাকে অসুস্থ মনে হচ্ছিল। এরমধ্যেই তাকে কলাকান্দা ইউনিয়ন পরিষদে পৌছে দেওয়ার জন্য পুনরায় গাড়ি চালাই। পথিমধ্যে মেহেদী মেম্বারের সাথে দেখা হলে তিনি বলেন তাড়াতাড়ি ইউনিয়ন পরিষদে নিয়ে চলো ৷ পরে আমি মেহেদেী মেম্বারের জিম্বায় তার অসুস্থ পিতাকে কলাকান্দা ইউনিয়ন পরিষদে নামিয়ে দিয়েছি। পরে তারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছোবহান সরকারের গাড়ি দিয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে (মরাদোন) নিয়ে গেছে। চালক মফিজুল আরও বলেন, দশানী বেরীবাঁধ থেকে সিরাজুল ইসলামকে তার ছোট ভাই মোহাম্মদ আলী বেপারী আমার অটো গাড়িতে উঠিয়ে দিয়েছিলেন ।

এদিকে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মো. আসাদুজ্জামান জুয়েল বলেন, হাসপাতালের আনার আগেই রোগীর মৃত্যু হয়েছে। তার শরীরে গুরুতর কোন যখমের চিহ্ন পাওয়া যায়নি। মতলব উত্তর থানার ওসি মুহাম্মদ শাহজাহান কামাল বলেন, লাশের গায়ে গুরুতর জখমের কোন চিহ্ন নেই। ধারনা করা হচ্ছে শারীরিক অসুস্থতার কারণেই মৃত্যু হতে পারে। তবে পোস্টমর্টেম রিপোর্ট আসলে সত্যতা জানা যাবে।
অপরদিকে স্থানীয় সুত্রে জানা গেছে, ইউপি সদস্য মেহেদী হাসানের দায়েরকৃত মামলায় আরিফ ছৈয়াল সহ আরো কয়েকজন ১০ এপ্রিল চাঁদপুর কোর্টে জামিন নিওয়ার কাজে ব্যস্ত ছিলেন। আদালত থেকে জামিন নিয়ে তারা রাত ৭ টার দিকে বাড়িতে আসেন। দুই গ্রুপের সংঘর্ষ এমন কোন ঘটনা ঘটেনি বলেও জানান স্থানীয়রা।

ইউনিয়ন পরিষদের সদস্য মেহেদী হাসানের পিতা আলহাজ্ব সিরাজুল ইসলাম বেপারীর মৃত্যু নিয়ে এলাকায় একটি মহল অপপ্রচার চালাচ্ছে বলেও জানান স্থানীয়রা ৷

Check Also

ইরানের ওপর যুক্তরাষ্ট্র-যুক্তরাজ্যের নতুন নিষেধাজ্ঞা

ইসরাইলে হামলার প্রতিক্রিয়ায় ইরানের ড্রোন কর্মসূচির ওপর নিষেধাজ্ঞা দিয়েছে যুক্তরাষ্ট্র ও যুক্তরাজ্য। বৃহস্পতিবার একযোগে এ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x