Wednesday , 17 April 2024
শিরোনাম

মতলব উত্তরে ছাত্রলীগ নেতা সাইফুল সরকারের নেতৃত্বে বৃক্ষরোপন কর্মসূচি

সফিকুল ইসলাম রানা :

গাছ লাগান পরিবেশ বাচান” পরিবেশ বান্ধব বাংলাদেশ গড়ার প্রত্যয় ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে চাঁদপুরের মতলব উত্তর উপজেলা ছাত্রলীগের শীর্ষ পদ প্রত্যাশী ও জেলা ছাত্রলীগের সদস্য সাইফুল সরকারের উদ্যোগ ৫ জুন বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষে বৃক্ষ রোপণ কর্মসূচি পালন করা হয়েছে।

রবিবার উপজেলার লতুরদী গ্রামে ইসহাকিয়া মাদ্রাসা মাঠে ফলজ ও ভেষজ সহ বিভিন্ন রকমের বৃক্ষ রোপণের মাধ্যমে কর্মসূচি পালন করা হয়েছে।
এ সময় উপজেলা ছাত্রলীগ নেতা সাইফুল সরকার বলেন, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় সংসদের ঘোষীত কর্মসূচির অংশহিসেবে চাঁদপুর জেলা ছাত্রলীগের বিপ্লবী সভাপতি জহির উদ্দিন মিজি এবং সংগ্রামী সাধারন সম্পাদক সাদ্দাম হোসেন খান এর অনুপ্রেরণায় বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষে মতলব উত্তর উপজেলা ছাত্রলীগের পক্ষ থেকে বৃক্ষরোপন কর্মসূচির পালন করা হয়েছে। আমাদের এই কার্যক্রম অব্যাহত থাকবে।

উক্ত কর্মসূচিতে অংশ গ্রহণ করেন চাঁদপুর জেলা ছাত্রলীগের সহ-সম্পাদক আবু সায়েম, মতলব উত্তর উপজেলা ছাত্রলীগের নেতা সাইফুল সরকার, রাজিবুল ইসলাম, আজহারুল ইসলাম, হাসান খান, জাহিদ খান, মাহমুদুল হাসান অমি, কাজল, মাসুদ, নাইম সহ বিভিন্ন ইউনিয়ন ছাত্রলীগের নেতৃবৃন্দ।

Check Also

যুক্তরাষ্ট্র প্রবাসি জাবেদ আহমদ এর উদ্যোগে সিলেটে ২লক্ষ টাকার টিন বিতরণ

যুক্তরাষ্ট্র প্রবাসি ও সিলেট অনলাইন প্রেসক্লাবের প্রবাসী সদস্য জাবেদ আহমদ এর উদ্যোগে সিলেট নগরীর ৩৯নং …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x