Friday , 29 March 2024
শিরোনাম

মতলব উত্তরে জীবগাঁও জেনারেল হক হাইস্কুল এন্ড কলেজে থানা পুলিশের সচেতনতামূলক প্রচারণা

সফিকুল ইসলাম রানা :
চাঁদপুরের মতলব উত্তর থানা পুলিশের উদ্যোগে পাঁচআনী উচ্চ বিদ্যালয়ে মাদক, ইভটিজিং ও সামাজিক অপরাধ প্রতিরোধ সচেতনতামূলক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকালে স্কুলের হলরুমে প্রচারণায় প্রধান অতিথির বক্তব্য রাখেন মতলব উত্তর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. মাসুদ।
বক্তব্যে তিনি বলেন, মাদক একটি সামাজিক ব্যাধি। এই মাদক থেকে দূরে থাকতে হবে। তাহলেই উন্নত জীবন গড়তে পারবে। একজন মাদকসেবীর একটি পরিবারের সারাজীবনের কান্না। এমনকি সমাজ ও দেশের জন্যেও বোঝা।
ইন্সপেক্টর মো. মাসুদ আরো বলেন, ইভটিজিং থেকে সবাইকে বিরত থাকতে হবে। কেউ ইভটিজিংয়ের শিকার হলে আইন হাতে তুলে নিবেন না। সাথে সাথে থানা পুলিশ অথবা ৯৯৯ এ কল দিবেন। আমরা ব্যবস্থা নিব। মনে রাখবেন ইভটিজিংয়ের কারণে একটি মেধাবী মুখ হারিয়ে যেতে পারে। সকলে এধরণের সামাজিক অপরাধ থেকে দূরে থাকবেন। এবং লেখাপড়ার পাশাপাশি খেলাধুলা করবেন। তাহলে শরীর ও মন ভালো থাকবে।
এসময় জীবগাঁও জেনারেল হক হাইস্কুল এন্ড কলেজে ভারপ্রাপ্ত অধ্যক্ষ আলী হোসেন, সিনিয়র শিক্ষক বিল্লাল হোসেন, আবুল কাশেম মাষ্টার, মতলব উত্তর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম মনির, মতলব উত্তর উপজেলা প্রেসক্লাবের সদস্য সচিব মমিনুল ইসলাম’সহ স্কুলের শিক্ষক, শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।

Check Also

রিয়াদে প্রবাসী চাঁদপুর জেলা বিএনপির বিশাল ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

ফারুক আহমেদ চাঁন,মধ্যপ্রাচ্য ইনচার্জ!! রিয়াদে বাথা সামসিয়া মার্কেটে ইনভেস্টার লায়ন ইসমাইল হোসেন অডিটোরিয়াম এ প্রবাসী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x