Friday , 19 April 2024
শিরোনাম

মতলব উত্তরে তিন মাদক কারবারি গ্রেপ্তার

সফিকুল ইসলাম রানা :

মতলব উত্তর থানা পুলিশ মাদক বিরোধী অভিযান চালিয়ে ৩ মাদক কারবারিকে গ্রেপ্তার করা হয়েছে। ৪০টি ইয়াবা ট্যাবলেটসহ মোঃ সবুজ গাজী (২৫), ৩০ টি ইয়াবা ট্যাবলেটসহ মোঃ রমজান (৩২), ২০টি ইয়াবা ট্যাবলেট ও ৩শ’ গ্রাম গাঁজাসহ দেলোয়ার হোসেন বাবুল(৩৩)কে গ্রেপ্তার করে পুলিশ।
৪ জুলাই রাতে উপ-পরিদর্শক (এসআই) আব্দুল আউয়াল সঙ্গীয় অফিসার ও ফোসসহ মতলব উত্তর থানাধীন ১২নং ফরাজীকান্দি ইউনিয়নের ৩নং ওয়ার্ডের ছোট হলদিয়া বাজার হইতে নতুন বাজারে যাতায়াতের কাঁচার রাস্তা সংলগ্ন ছোট হলদিয়া গ্রামের জনৈক সাইফুলের চায়ের দোকানের সামনে রাস্তার উপর থেকে ছোট হলদিয়া (গাজী বাড়ী) গ্রামের মাদক ব্যবসায়ী মো. সবুজ গাজী (২৫)কে ৪০টি ইয়াবাসহ গ্রেপ্তার করা হয়।
৩০ টি ইয়াবা ট্যাবলেট বেলতলী, বদরপুর (রাজ্জাক মেম্বার বাড়ী) গ্রামের মৃত মান্নান হোসেনের ছেলে মোঃ রমজান (৩২) কে উপ-পরিদর্শক (এসআই) রিদুয়ানুল হক সঙ্গীয় অফিসার ও ফোসসহ মতলব উত্তর থানাধীন সাদুল্লাপুর ইউপিস্থ বদরপর সাকিনে বদরপুর আবাসন প্রকল্প ১৫নং বসতঘরের সামনে চলাচলের রাস্তার উপর থেকে গ্রেপ্তার করা হয়।
৪ জুলার রাতে ২০টি ইয়াবা ট্যাবলেট ও ৩শ’ গ্রাম গাঁজাসহ ফরাজীকান্দি ইউপির ছোট হলদিয়া বাজার রোডের মিরাজ বেপারীর বাড়ী সংলগ্ন মাষ্টারের মুরগীর দোকানের সামনে পাকা রাস্তার উপর থেকে মাদক ব্যবসায়ী দেলোয়ার হোসেন বাবুল(৩৩)কে উপ-পরিদর্শক (এসআই) মো. নজরুল ইসলাম সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ গ্রেপ্তার করা হয়।

Check Also

ইরানের ওপর যুক্তরাষ্ট্র-যুক্তরাজ্যের নতুন নিষেধাজ্ঞা

ইসরাইলে হামলার প্রতিক্রিয়ায় ইরানের ড্রোন কর্মসূচির ওপর নিষেধাজ্ঞা দিয়েছে যুক্তরাষ্ট্র ও যুক্তরাজ্য। বৃহস্পতিবার একযোগে এ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x