Friday , 26 April 2024
শিরোনাম

মধুপুরে দুই লক্ষ টাকার মাদকসহ ২ মাদক ব্যবসায়ী আটক

সাইফুল ইসলাম মধুপুর প্রতিনিধি:

টাঙ্গাইলের মধুপুর উপজেলার মহিষমারা ইউনিয়নের শালিখা গ্রাম থেকে ২০ গ্রাম হিরোইন যার আনুমানিক মুল্য দুই লক্ষ টাকা এবং মাদক বিক্রির ত্রিশ হাজার তিনশত টাকাসহ ২জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে মধুপুর থানা পুলিশ।
জানা যায়, (২৪ জুলাই) রবিবার রাত আনুমানিক ১২ টার দিকে মাদক চালান হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে মধুপুর থানার চৌকস পুলিশ অফিসার এস আই হুমায়ুন কবির ও এস আই রেজাউল করিমে নেতৃত্বে সঙ্গীয় বাহিনী নিয়ে মধুপুর থানাধীন মহিষমারা ইউনিয়নের শালিকা গ্রামের আ: ছালাম পীর(৪৫) পিতা মৃত আঃ রহমান এর বাড়ি থেকে তার হেফাজতে রাখা ১৫ গ্রাম এবং নার্গিস বেগম(৩৫) পিতা মো. লাল মিয়া, বাহাদুরপুর, গাবতলি, বগুড়া এর হেফাজতে রাখা ৫ গ্রাম হেরোইন ও মাদক বিক্রির ত্রিশ হাজার তিনশত টাকাসহ হাতেনাতে গ্রেফতার করেন। গ্রেফতারকৃতদের মাদক মামলায় কোর্টে প্রেরণ করা হয়েছে।
এলাকাবাসী জানান, ছালাম পীর দীর্ঘদিন যাবত এলাকায় মাদক এবং মিনি পতিতালয় গড়ে তুলেছেন। তিনি বিভিন্ন এলাকার মেয়েদের মাধ্যমে মাদকদ্রব্য নিয়ে আসেন এবং সেই মেয়েদেরকে দিয়েই বিভিন্ন এলাকার উর্তীবয়সী ছেলেদের হাতে মাদক দিয়ে রাতভর অসামাজিক কার্যকলাপে যুক্ত করে যুবসমাজকে ধংসের মুখে ঠেলে দিচ্ছেন। মধুপুর থানা পুলিশকে এলাকাবাসী এই অভিযানের জন্য সাধুবাদ জানিয়েছেন।

Check Also

থাইল্যান্ডের রাজা-রানীর সঙ্গে সৌজন্য সাক্ষাত শেখ হাসিনার

প্রধানমন্ত্রী শেখ হাসিনা থাইল্যান্ডের রাজা মহা ভাজিরালংকর্ন ফ্রা ভাজিরা-ক্লাওচা-উয়ুয়া এবং রানী সুথিদা বজ্রসুধা-বিমলা-লক্ষণের সঙ্গে সৌজন্য …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x