Thursday , 25 April 2024
শিরোনাম

মন্ত্রীপরিবারের বিরুদ্ধে অনিয়মের সংবাদ প্রকাশ করায় ডিসির অপসারণের দাবিতে মানববন্ধন

মোঃ নাহিদুল ইসলাম হৃদয়, মানিকগঞ্জ:

মানিকগঞ্জের জেলা প্রশাসক মুহাম্মদ আব্দুল লতিফের অপসারণ দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে সদর থানা আওয়ালীগ।

বৃহস্পতিবার(২৫ মে) বেলা ১১টায় মানিকগঞ্জ প্রেসক্লাব চত্তরে ঘন্টাব্যাপী এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

জানাগেছে, ‘এসেনসিয়াল ড্রাগস কোম্পানি লিমিটেড, মানিকগঞ্জ প্লান্ট স্থাপন’ প্রকল্প নামে মানিকগঞ্জের সদর উপজেলার জাগীর ইউনিয়নে ভূমি অধিগ্রহণের জন্য একটি উদ্যোগ নেয় স্বাস্থ্য মন্ত্রণালয়। কিন্তু সরকারি অর্থ লোপাটের অপচেষ্টার অভিযোগে স্থানীয় জেলা প্রশাসনর হস্তক্ষেপে প্রকল্পের ভূমি অধিগ্রহণ প্রক্রিয়া স্থগিত হয় পরে। এবিষয়ের ওপর জাতীয় দৈনিকে সংবাদ প্রচার হলে জেলা প্রশাসকের বক্তব্যকে স্থানীয় রাজনৈতিক নেতাকর্মীরা অশালীন ও কটুক্তি বলে মন্তব্য করেন।

মাননবন্ধনে বক্তরা বলেন, উন্নয়ন কাজ বাধাগ্রস্থ করার লক্ষে একটি মহল চক্রান্ত করছে। সরকারের এই প্রকল্পটি হলে এখনে তথা আশপাশের এলাকার হাজার-হাজার মানুষের কর্মসংস্থান সৃষ্টি হবে, বেকারত্ব দূর হবে। অনতিবিলম্বে প্রকল্পের অগ্রগতি এবং জেলা প্রশাসকের অপসারণ না হলে কঠোর আন্দোলনের হুশিয়ারি দেন নেতাকর্মীরা।

এসময় মানিকগঞ্জ পৌরসভার মেয়র রমজান আলী, জেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক সুলতানুল আজম খান আপেল, সাবেক সাংগঠনিক সম্পাদক সুদেব সাহা, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি ইস্রাফিল হোসেন, সাধারণ সম্পাদক আফসার উদ্দিন সরকার, স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আবু বক্কর সিদ্দিক খান তুষার, যুবলীগের আহ্বায়ক আব্দুর রাজ্জাক রাজা, যুগ্ম আহ্বায়ক মাহাবুবুর রহমান জনি, ছাত্রলীগের সভাপতি সিফাত কোরাইশী সুমন, সাধারণ সম্পাদক রাজিদুল ইসলাম বক্তব্য রাখেন।

Check Also

সারাদেশে হিটস্ট্রোকে চার মৃত্যু

তীব্র তাপপ্রবাহে দেশের মানুষের নাজেহাল অবস্থা। তীব্র গরমে অসুস্থ হয়ে পড়ছেন অনেকে। অনেকে গরম সহ্য …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x